শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

কৃত্তিকা ত্রিপুরা হত্যাকারীদের শাস্তির দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ

প্রকাশঃ ০২ অগাস্ট, ২০১৮ ০৭:৩৩:২০ | আপডেটঃ ২১ এপ্রিল, ২০২৪ ০১:১১:৩৬  |  ১০২৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির ছাত্রী নয় বছরের শিশু কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যার প্রতিবাদে এবং দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলকব শাস্তির দাবিতে রাঙামাটিতে বিক্ষোভ অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার শহরে মানববন্ধন ও সমাবেশ করেছে রাঙামাটি সাহিত্য পরিষদ। এর আগে বুধবার রাঙামাটি ত্রিপুরাকল্যাণ ফাউন্ডেশনসহ বিভিন্ন মহল বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনসহ ব্যাপক কর্মসূচি পালন করেছে।
বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাঙামাটি সাহিত্য পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, রাঙামাটি সাহিত্য পরিষদের সভাপতি হাসান মঞ্জু, তওফিত হাসান, জগৎ জ্যোতি চাকমা, মনির আহমেদ, মো. ইসহাকসহ অন্যরা। এ সময় অবিলম্বে ধর্ষক ও হত্যাকারীদের গ্রেফতার করে তাদের আইনের আওতায় নিয়ে দৃষ্টিন্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান তারা।
বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত ২৮ জুলাই খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের ৯ মাইলের ত্রিপুরাপাড়ায় দুর্বৃত্তরা পঞ্চম শ্রেণির ছাত্রী কৃত্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর তার দুই হাত ভেঙে দিয়ে এবং পৈশাচিক নির্যাতন চালিয়ে নির্মমভাবে হত্যা করেছে নরপিশাচরা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions