শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১

বিদ্যুৎ এর তারে জড়িয়ে লংগদুতে বৃদ্ধের মৃত্যু

প্রকাশঃ ৩০ জুলাই, ২০২১ ১০:২৭:৩৪ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২১ ১০:০১:৩১  |  ২৪৩
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। রাঙামাটির লংগদুতে গাছের ডালপালা পরিস্কার করতে গিয়ে বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে আব্দুল খালেক (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে রাঙামাটির লংগদু উপজেলার পশ্চিম বাইট্টাপাড়া এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার ৬নং মাইনীমুখ ইউনিয়নের পশ্চিম বাইট্টাপাড়া এলাকায় শুক্রবার বিকালে আব্দুল খালেক নামে ওই বৃদ্ধ নিজ বাগানে গাছের ডালপালা পরিস্কার করছিলেন। এমন সময় বৃদ্ধের বাগানের ভিতর দিয়ে নিয়ে যাওয়া পার্শ্ববর্তী ব্যক্তি আব্দুল সাত্তারের কাছ থেকে আব্দুল ওহাব মিয়ার  বিদ্যুৎ'র সাইড লাইনের তারের সাথে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই বৃদ্ধা। পরে বাড়ির লোক বৃদ্ধাকে খুঁজতে গিয়ে নিজ বাগানে নিথর হয়ে পড়ে থাকতে দেখে স্বজনরা। পরে লংগদু থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধার মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত আব্দুল খালেক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ রাঙামাটি মর্গে প্রেরণ করা হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাইনুল আবেদীন বৃদ্ধের মৃতদেহ উদ্ধারের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ সময় তিনি এলাকায় যত বৈদ্যুতিক সাইড লাইন নেওয়া হয়েছে সব লাইন আগামী একদিনের মধ্যে বিচ্ছিন্ন করার বিদ্যুৎ বিভাগের লোকজনদের নির্দেশ দেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions