শনিবার | ২৫ সেপ্টেম্বর, ২০২১
কাউখালী উপজেলা বিএনপির সভাপতি

জসিম উদ্দিন খোকনের মুত্যুতে বিভিন্ন মহলের শোক

প্রকাশঃ ২২ জুলাই, ২০২১ ০৯:০৯:১০ | আপডেটঃ ২২ সেপ্টেম্বর, ২০২১ ০৯:১৮:১৯  |  ২৫৯
সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। কাউখালী উপজেলা বিএনপির সভাপতি ও রাঙামাটি জেলা বিএনপির সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন খোকন মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। বৃহস্পতিবার বিকালে চট্টগ্রামের একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃতুবরন করেন।

জানা যায়, জসিম উদ্দিন খোকন দীর্ঘদিন যাবৎ কিডনি সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ঈদুল আযহার দিন ফের তার অবস্থার অবনতি হলে চট্টগ্রামের একটি ক্লিনিকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিনভর লাইফ সাপোর্টে থাকার পর  বিকাল সোয়া পাচটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘ ৩৪ বছর যাবৎ কাউখালী উপজেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৫ সালে তিনি কাউখালীর  ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।

বর্ন্যাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারে আপাদমস্তক একজন সাদা মনের মানুষ হিসেবে সর্বমহলে পরিচিত ছিলেন। ২০০৫ সালের চেয়ারম্যান নির্বাচনে বাঙালিদের পাশাপাশি পাহাড়ি জনগোষ্ঠীর বিশাল ভোটে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি তিন মেয়ে ও এক সন্তানসহ অসংখ্য আপনজন, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী বন্ধুবান্ধব রেখে যান। আজ শুক্রবার বাদ জুমা ঘাগড়াস্থ রাঙামাটি টেক্সটাইলস মিল মাঠ প্রাঙ্গনে জানাযা শেষে ঘাগড়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

এদিকে কাউখালী উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিন খোকনের মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম, সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, কেন্দ্রীয় বিএনপির নেতা এডভোকেট দীপেন দেওয়ান, জেলা বিএনপির সিনিয়র  যুগ্ন সাধারন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনিরসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, জাসাসসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions