শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে উপজেলা প্রশাসন

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২১ ০৮:৩৮:০৩ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০২:৩২:২২  |  ৫৪৮
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়িতে উপজেলা প্রশাসনের উদ্যোগে দুর্যোগ মন্ত্রণালয়ের আওতাধীন, প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে, করোনায় ক্ষতিগ্রস্ত, অসচ্ছল, দুঃস্থ গরীব পরিবারের মাঝে।

আজ  বুধবার সকালে উপজেলা পরিষদ মাঠে, করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত অসচ্ছল অসহায় কর্মহীন পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলার সার্কেল এসপি আবদুল আওয়াল, বাঘাইছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন,বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান, বিজিবি,পুলিশ, ইউপি চেয়ারম্যানগন সহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি,সাংবাদিক ও কর্মকর্তা কর্মচারী গন।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর পাদুর্ভাবের ফলে সারাদেশে খেটে খাওয়া ও দিনমজুর পরিবারবর্গ আর্থিক ভাবে ভেঙে পড়েন, তাই দুর্যোগ মন্ত্রণালয়ের আওতাধীন অসচ্ছল, গরিব মানুষের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে " উপজেলা প্রশাসন বাঘাইছড়ি । করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের মানুষের সহায়তায় এই ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছে প্রশাসন।

এরই ধারাবাহিকতায় শতাধিক অসচ্ছল, গরিব , কর্মহীন, দুস্থ, অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১কেজি ঢাল,১কেজি তেল,২কেজি আলু ও ১কেজি পেয়াজ করে সবার হাতে তুলে দেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions