রবিবার | ১৯ মে, ২০২৪

রাঙামাটিতে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছে ৬২৩টি গৃহহীন পরিবার

প্রকাশঃ ১৮ জুন, ২০২১ ০৯:৪১:৪৩ | আপডেটঃ ১৭ মে, ২০২৪ ১১:৫৬:৩৩  |  ৮২৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মাননীয়  প্রধানমন্ত্রী কর্তৃক ২০ জুন  ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান  কার্যক্রমের  দ্বিতীয়  পর্যায় শুভ  উদ্বোধন  উপলক্ষে  মত বিনিময় সভা ও প্রেস  ব্রিফিং  অনুষ্টিত হয়েছে।

শুক্রবার  সকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত  মত বিনিময় সভা ও প্রেস  ব্রিফিং  অনুষ্ঠানে রাঙামাটি  জেলা প্রশাসন মো মিজানুর  রহমানের সভাপতিত্বে অন্যান্যের  মধ্যে  উপস্থিত  ছিলেন  অতিরিক্ত  জেলা প্রশাসক  সার্বিক  মো  মামুন,  অতিরিক্ত জেলা প্রশাসক  রাজ্বস শিল্পী রানী  রায়, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো মামুন মিয়া, রাঙামাটির উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরাসহ  জেলায় কর্মরত  সংবাদকর্মীরা  উপস্থিত  ছিলেন।

এসময় জেলা প্রশাসক  মো মিজানুর  রহমান  জানান ,  সারাদেশের ন্যায়  রাঙামাটি জেলার ১০ উপজেলায়   ১ ম পর্যায়ে   ২৬৮ টি গৃহ নির্মান সমপন্ন  করে উপকার ভোগীদের নিকট হস্তান্তর  করা হয়েছে।

আগামী রোববার ২০ জুন  ২য় পর্যায়ে  নির্মিত ঘর ১০ উপজেলার মধ্যে  সদর উপজেলায় ১৫৬টি,  কাপ্তাই উপজেলায় ৩৫ টি,রাজস্থলীতে ১৭৭ টি,বাঘাইছড়িতে ৪৫টি লংগদুতে ৯১ টি নানিয়ারচর উপজেলায় ৩টি, জুরাছরিতে ১০টি, বিলাইছড়িতে ৩৭টি এবং কাউখালীতে ৬৯টি সহ সর্বমোট ৬২৩ টি গৃহের নিমার্ণ কাজ সম্পন্ন করে হস্তান্তরের জন্য প্রস্তুত  রাখা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions