বুধবার | ১৬ জুন, ২০২১

বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৯ মে, ২০২১ ০৫:১৮:১৯ | আপডেটঃ ১৬ জুন, ২০২১ ০১:১৬:২৮  |  ২০৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ৮মে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮মে (শনিবার) সন্ধ্যায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের উদ্যোগে বান্দরবান ইউনিটের কনফারেন্স রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান ক্যশৈহ্লা,ভাইস চেয়ারম্যান মো.আব্দুর রহিম চৌধুরী,বান্দরবান ইউনিট এর সেক্রেটারী অমল কান্তি দাশ,সাবেক সেক্রেটারী একেএম জাহাঙ্গীর,ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসেন,যুব প্রধান মনিরুল ইসলামসহ বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর কার্যনির্বাহী সদস্য,আজীবন সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

সভায় বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এর চেয়ারম্যান ক্যশৈহ্লা বক্তব্য রাখতে গিয়ে বলেন,রেড ক্রস ও রেড ক্রিসেন্ট বিশ্বের মানব কল্যাণে কাজ করে যাচ্ছে আর আমাদের বান্দরবান ইউনিটের সাথে সম্পৃক্ত সকলকে ও ঐক্যবদ্ধ হয়ে যেকোন দূর্যোগ ও মহামারিতে কাজ করে যেতে হবে। এসময় চেয়ারম্যান ক্যশৈহ্লা আরো বলেন, ৮ই মে বিশ্ব রেডক্রস ও রেড ক্রিসেন্ট দিবস আর আজ এই দিবসে আমরা প্রতিষ্ঠাতা জীন হেনরী ডুনান্ড এর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং তার এই মহৎ উদ্দেশ্যকে স্মরণ করে মানবতার কল্যাণে নিজেদের নিয়োজিত করার প্রত্যয় ব্যক্ত করছি।

সভায় বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান ইউনিট এর সেক্রেটারী অমল কান্তি দাশ বলেন, বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট প্রতিষ্ঠার পর থেকে বান্দরবানের যেকোন দূর্যোগ ও মহামারিতে সাধারণ জনগণের যেকোন বিপদ আপদে এগিয়ে গেছে আগামীতে ও এগিয়ে যাবে। এসময় সেক্রেটারী অমল কান্তি দাশ   স্থানীয় সম্পদ দ্বারা ইউনিটকে আত্মনির্ভরশীল করার লক্ষ্যে উপস্থিত সুধী সমাজের সকলকে মানবিক  সহায়তা প্রদানের মাধ্যমে বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট এর কার্যক্রম গতিশীল করার জন্য আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions