রবিবার | ০৯ মে, ২০২১

কাপ্তাইয়ে কৃষকের ধান কেটে দিলো কৃষকলীগ

প্রকাশঃ ০১ মে, ২০২১ ০২:৫২:২৪ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ০১:৩১:১০  |  ৯০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বৈশ্বিক করোনা মহামারীর কারনে ধানকাটা শ্রমিকদের অভাবে বিপাকে পরা কৃষক সুধীর তালুকদারের জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে কৃষকলীগের নেতাকর্মীরা।

শনিবার (১লা মে) মহান মে দিবসে কৃষক লীগ প্রান্তিক কৃষকের জমির ধান কেটে দেয়ার মধ্য দিয়ে উপজেলা কৃষক লীগের ধান কাটা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

কৃষক লীগ সুত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কৃষক বন্ধু বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয়  সভাপতি কৃষিবিদ সমির চন্দ ও সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এম. পি. এর দিকনির্দেশনায় বাংলাদেশ কৃষক লীগ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাঙামাটি জেলা শাখার সভাপতি  জাহিদ আক্তার ও কৃষক লীগ জাতীয় কমিটির সদস্য নিশীথ তালুকদারের নেতৃত্বে কাপ্তাই উপজেলার কৃষক সুধীর তালুকদারের ধানী জমিতে ধান কর্তন করে "ধান কাটা উৎসব" পালন করা হয়। করোনা মহামারীর কারনে শ্রমিক সংকট তৈরী হওয়ায় কৃষক লীগ পরিবারের এই মহতী উদ্যোগের কারনে বিজয়ের হাসি হেসেছেন এই কৃষক সংগঠক।

মাঠ পর্যায়ে এই কর্মসূচিতে বাংলাদেশ কৃষক লীগ, কেন্দ্রীয় কমিটির সদস্য শান্তনা চাকমা, কৃষক লীগ রাঙামাটি জেলার সহ-সভাপতি মাকসুদুর রহমান, যুগ্ম সম্পাদক হুমায়ুন আহমেদ, প্রচার সম্পাদক অরুণ ধরসহ বাংলাদেশ কৃষক লীগ এর রাঙামাটি জেলার নেতৃবৃন্দ ও কাপ্তাই উপজেলা কৃষক লীগের নেতা কর্মীরাও অংশ নেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions