রবিবার | ০৯ মে, ২০২১

রাঙামাটি গাউসিয়া কমিটির করোনায় মৃতের দাফন ও সৎকার টিমের মতবিনিময়

প্রকাশঃ ১৫ এপ্রিল, ২০২১ ০২:৫২:৩৩ | আপডেটঃ ০৯ মে, ২০২১ ১২:২১:৫৭  |  ১৭৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃতের দাফন ও সৎকারে গাউসিয়া কমিটির স্বেচ্ছাসেবক টিমকে আবারো প্রস্তত থাকার আহবান জানিয়েছেন জেলা প্রশাসনের এনডিসি মোঃ বোরহান উদ্দিন মিঠু।

তিনি বলেন, ইতোমধ্যে করোনায় মৃতের দাফন-সৎকার ও রোগীর সেবায় গাউসিয়া কমিটি যেভাবে কাজ করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার এবং এটি মানবিকতার উদাহরণও বটে। জেলা প্রশাসনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবকদের কাজে সব ধরনের সহযোগিতা প্রদানেরও আশ্বাস দেন তিনি।

মঙ্গলবার দুপুরে গাউসিয়া কমিটি রাঙামাটি জেলার করোনায় মৃতের দাফন ও সৎকার টিমের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। গাউসিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলার করোনায় মৃতের দাফন ও সৎকার টিমে উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা গাউসিয়া কমিটির সদস্য সচিব মোঃ আবু সৈয়দ। গাউসিয়া কমিটির করোনায় মৃতের দাফন ও সৎকার টিমের রাঙামাটি জেলা সমন্বয়ক ইয়াছিন রানা সোহেলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন জেলা গাউসিয়া কমিটির সদস্য মাওলানা শফিউল আলম আল ক্বাদেরী, হাজী আবদুল করিম খান, পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ মিজানুর রহমান বাবু, স্বেচ্ছাসেবক টিম মেম্বার মোঃ সিরাজুল মোস্তফা প্রমূখ।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মৃতের দাফন ও সৎকারে স্বেচ্ছাসেবকদের প্রস্তুত থাকার লক্ষ্যেই এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
উল্লেখ্য করোনার প্রথম ঢেউয়ে গাউসিয়া কমিটির স্বেচ্ছাসেবকগণ করোনায় মৃত ১৭জনের গোসল-কাফন-দাফন ও সৎকার কাজে নিয়োজিত ছিলেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions