শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

মাস্ক ও যানবাহনে স্বাস্থ্যবিধি নিশ্চিতে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত

প্রকাশঃ ০২ এপ্রিল, ২০২১ ১২:৩০:১৬ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৬:৩৩:২৪  |  ৬৯৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সারা দেশে করোনা সংক্রামন বেড়ে যাওয়ায় মাস্ক পরিধান নিশ্চিত,  সরকারি ১৮ দফা নির্দেশনা বাস্তবায়ন ও বাসে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করতে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যোগে শহরে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট  লাইলাতুল হোসেন এর নেতৃত্বে রাঙামাটি শহরের বনরূপা বাজারে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে মাস্ক,স্বাস্থ্যবিধি,অতিরিক্ত যাত্রী বহন,বিপণী বিতানে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী না রাখায় এবং না মানায় ৫ ব্যাক্তি ও ১ টি প্রতিষ্ঠান কে ২৭০০ টাকা জরিমানা করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় ও সরকার থেকে জারিকৃত নির্দেশনা বাস্তবায়ন করতে ও  স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করতে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করছে। এসময় তিনি সবার সুরক্ষায় স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

অভিযান পরিচালনার সময় রাঙামাটি জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। 

এদিকে রাত ৮টায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ও রাত ১০টার মধ্যে জনসাধারনকে বাসায় পাঠাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ শহরের বনরুপা, তবলছড়ি. রিজার্ভবাজার ও ভেদভেদী বাজারসহ বিভিন্ন এলাকায় দায়িত্ব পালন করেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions