শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪
সুষ্ঠ নির্বাচনের স্বার্থে

৩১টি ভোট কেন্দ্রে আবারো সেনা মোতায়েন চাইলেন বিএনপির প্রার্থী মামুন

প্রকাশঃ ০৪ ফেব্রুয়ারী, ২০২১ ১১:২৪:১২ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৪:১৮:১০  |  ১১৯৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পৌরসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা ও আচরণবিধি প্রতিপালন বিষযক মতবিনিময় বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে। এতে মেয়র  প্রার্থী ও কাউন্সিলার প্রার্থীরা উপস্থিত ছিলেন। 

মতবিনিময় সভায় বিএনপির প্রার্থী এডভোকেট মামুনুর রশিদ বলেন, সুষ্ঠ, নিরপেক্ষ ও অবাধ নির্বাচনের স্বার্থে ঝুকিপুর্ণ কেন্দ্রও সকল কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েন থাকলে ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারবে। বিগত নির্বাচনে বিভিন্ন উপজেলা থেকে লোকজন শহরে এনে জড়ো করে কেন্দ্র দখল, জাল ভোট এজেন্টদের বের করে দেয়ার মত ঘটনা রয়েছে, এবারের নির্বাচন ইভিএমে হলেও বুথে ভোটাররা যেন  নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেটি নিশ্চিত করতে হবে। পাশাপাশি ভোটের আগের দিন যেন উপজেলা থেকে রাঙামাটিতে এনে লোকজন জড়ো করতে না পারে সে জন্য ব্যবস্থা গ্রহণ করতে হবে।

এডভোকেট মামুন আরো বলেন, চট্টগ্রামের সিটি নির্বাচনে সহিংসতার ঘটনা ঘটেছে, সেখানে মারাও গেছে, পার্বত্য চট্টগ্রামের প্রেক্ষাপট ভিন্ন,এখানে বিভিন্ন সম্প্রদায়ের বসবাস, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাহাড়ী বাঙালী সাম্প্রদায়িক ঘটনায় রুপ নিয়েছে। নির্বাচনে যেন সবাই দল মত নির্বিশেষে ভোট দিতে পারে প্রশাসনকে সে ব্যবস্থা গ্রহণ করতে হবে।  আর সেনাবাহিনী উপস্থিত থাকলে ভোটাররা নির্বিঘ্নে ভোট দিতে পারবে।

এছাড়া বিএনপির প্রার্থী এডভোকেট মামুনুর রশিদ মামুন মহল্লায় মহল্লায় গিয়ে ইভিএমে ভোট কিভাবে প্রদান করা হয় সে বিষয়ে জনগণকে সচেতন করার আহবান জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions