শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

পুলিশ সুপারের সঙ্গে রাঙামাটি প্রেসক্লাব নেতৃবৃন্দের সাক্ষাৎ

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারী, ২০২১ ১২:২২:০০ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৭:০৬:৩০  |  ৮২৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদ্দাছছের হোসেনের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন নবগঠিত রাঙামাটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপারের নিজ কক্ষে তারা সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় জেলা পুলিশ সুপার প্রেসক্লাবের নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়ে অতীতের ন্যায় আগামীতেও জেলা পুলিশের সঙ্গে থাকার আহ্বান জানান। তিনি জেলা পুলিশের পক্ষ থেকে প্রেসক্লাবকে সহযোগিতার আশ^াস প্রদান করেন।

সাক্ষাৎকালে প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, এ প্রেসক্লাব পেশাদার সাংবাদিকদের নিয়ে গঠিত হয়েছে। দেশের মূল ধারার সব গণমাধ্যমগুলো এ প্রেসক্লাবের সাথে যুক্ত হয়েছেন। রুবেল-আনোয়ারদের নিয়ে তথাগঠিত প্রেসক্লাবটি সাংবাদিকদের প্রতিনিধিত্ব করে না। এরা একটি বিল্ডিংয়ের প্রতিনিধিত্ব করে। এখানে কোন পেশাদার সাংবাদিক নেই।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সহ-সভাপতি মিল্টন বড়–য়া, কামাল উদ্দিন, চৌধুরী হারুনর রশীদ, সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া, শান্তিময় চাকমা, সৈকত রঞ্জন চৌধুরী, তথ্য ও প্রচার সম্পাদক হিমেল চাকমা, অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন, নারী বিষয়ক সম্পাদক ফাতেমা জান্নাত মুমুসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা।

রাঙামাটি প্রেসক্লাবের তথ্য ও প্রচার সম্পাদক হিমেল চাকমা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions