মঙ্গলবার | ০২ মার্চ, ২০২১

বান্দরবানে অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহারে লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০২১ ১০:১৬:৫০ | আপডেটঃ ০২ মার্চ, ২০২১ ০৩:০৪:৪৪  |  ১৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জনসাধারণকে অগ্নিকান্ড থেকে সুরক্ষা প্রদান ও অগ্নিকান্ড থেকে মালামাল রক্ষা করতে অগ্নি নির্বাপক যন্ত্র ব্যবহারের প্রতি আগ্রহী করতে বান্দরবানে জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে।

২৬জানুয়ারী (মঙ্গলবার) বিকেলে বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্ঠানে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমান। অভিযানে বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্ঠানে অগ্নি নির্বাপক যন্ত্র রয়েছে কিনা তা যাচাই করা হয় এবং যে সকল প্রতিষ্ঠানে অগ্নি নির্বাপক যন্ত্র নেই সেই সকল প্রতিষ্ঠানকে আগামী এক সপ্তাহের মধ্যে অগ্নি নির্বাপক যন্ত্র সংগ্রহ করার জন্য নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমান জানান,বান্দরবানবাসীর নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে এই সচেতনতামুলক ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে এবং ব্যবসায়ীরা সচেতন না হলে আগামীতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল ও জরিমানা আদায় করা হবে।

ভ্রাম্যমান আদালতের এই অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:কায়েসুর রহমান,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো.কামাল উদ্দিন ভূইয়া,বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সাকারিয়া হায়দারসহ জেলা প্রশাসনের কর্মচারী ও বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions