রবিবার | ০৭ মার্চ, ২০২১

রাঙামাটি পৌর নির্বাচনে বিএনপির প্রার্থীর মনোনয়নপত্র জমাদান

প্রকাশঃ ১৭ জানুয়ারী, ২০২১ ০৬:৪২:১২ | আপডেটঃ ০৭ মার্চ, ২০২১ ০৪:৫৭:৪৭  |  ২২০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন বিএনপির প্রার্থী হিসাবে আজ নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। 

দুপুর ১২টার পর দলের সিনিয়র নেতৃবৃন্দদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন। এসময় কেন্দ্রীয় বিএনপির সহ ধর্মবিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান,  জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম, সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু, জেলা বিএনপির সহ সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, হাজী জহির সওদাগরসহ বিএনপি, যুবলীগ, ছাত্রদল, জাসাসসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মনোনয়নপত্র জমাদানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি প্রার্থী এডভোকেট মামুনুর রশীদ মামুন বলেন, যদি কেন্দ্র দখল না হয়, শান্তিপুর্ণ পরিবেশ থাকে তাহলে বিজয় আমাদের সুনিশ্চিত।

তিনি আরো বলেন, প্রথমবারের মত নির্বাচন কমিশনের অধীন ইভিএমের মাধ্যমে ভোট হবে, আমরা চাই নির্বাচন কমিশন এমন একটা পরিবেশ সৃষ্টি করুক যেখানে পাহাড়ী বাঙালী সবাই উৎসবমুখর পরিবেশে ভোট দিতে পারে। আগে নির্বাচনের সময় দেখা যেত বহিরাগতরা এসে কেন্দ্র দখল করে জাল ভোট দিতো, এবার যেন সেটি না হয় আমরা সে জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করেছি।

রিটার্নিং কর্মকর্তা শফিকুর রহমান জানান, ১৯ জানুয়ারী যাছাই-বাছাই, ২৬ জানুয়ারী প্রত্যাহারের শেষ দিন এবং ২৭ জানুয়ারী প্রতীক বরাদ্ধের মাধ্যমে প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করবে।

রাঙামাটি মোট ভোটার ৬২,৮৮৪জন। এরমধ্যে পুরুষ ৩৪, ২৫২জন এবং নারী ভোটার ২৮, ৬৩২জন।

 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions