শুক্রবার | ২৬ ফেব্রুয়ারী, ২০২১

লামা পৌরসভা নির্বাচনে চলছে ভোট গ্রহণ

প্রকাশঃ ১৬ জানুয়ারী, ২০২১ ১১:২৯:০১ | আপডেটঃ ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ০৩:৪৪:৩৫  |  ১২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে শান্তিপূর্ণভাবে চলছে লামা পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম। সকাল ৮টা থেকে ৯টি ওয়ার্ডে ভোট গ্রহণ শুরু হয়েছে। ভোটাররা তীব্র শীত উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে ভোট দেয়ার জন্য সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে অবস্থান করছে।

এবারের লামা পৌরসভা নির্বাচনে লড়ছেন ৩জন মেয়রপ্রার্থী, তার মধ্যে রয়েছে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মো: জহিরুল ইসলাম, বিএনপির ধানের শীষ প্রতীকের মোহাম্মদ শাহীন এবং জাতীয়পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী এ.টি.এম শহীদুল ইসলাম। এদিকে সকাল থেকে সুষ্ঠও সুন্দরভাবে ভোট দিতে পারায় খুশি সাধারণ ভোটাররা।

এদিকে শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ কার্যক্রম শেষ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি কেন্দ্রে ১জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশ, বিজিবি ও আনসারসহ র‌্যাবের সদস্যরা আইন শৃংখলা রক্ষায় কাজ করছেন।

লামা পৌরসভা নির্বাচনে মোট ভোটার ১৩ হাজার ৩৮৯ জন। তার মধ্যে পুরষ ৭ হাজার ৩ জন এবং মহিলা ৬ হাজার ৩৮৬ জন। মেয়র পদে ৩জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৯জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৬ জনপ্রাথী এবার নির্বাচনে লড়াই করে যাচ্ছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions