শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

কাউখালীতে পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রীকে হত্যা, আটক ১

প্রকাশঃ ০৯ জানুয়ারী, ২০২১ ০৫:২৭:১২ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৮:২৭:০৩  |  ৮৬৭
সিএইচটি টুডে ডট কম, কাউখালী (রাঙামাটি)। রাঙামাটির কাউখালীতে পরকীয়ার জেরে রেহেনা পারভীন নামে এক নারীকে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ঘাতক প্রেমিক ট্রাক ড্রাইভার আবুল খায়েরকে আটক করেছে।

কাউখালী থানা পুলিশের হেফাজতে থাকা ঘাতক  ট্রাক ড্রাইভার আবুল খায়ের জানিয়েছে, স্বামী প্রবাস থাকার সুবাদে নিহত রেহেনা পারভীনের সাথে প্রায় ৪/৫ বছর ধরে তার অবৈধ সম্পর্ক ছিল। তাদের বাসায় নিয়মিত যাতায়াত করতো এবং পরিবারের ঘরভাড়াসহ আনুসাঙ্গিক সব খরচ সে বহন করতো। এরই মধ্যে বেশ কয়েকবার রেহেনা পারভীনকে বাসায় গিয়ে অন্য পুরুষ  দেখতে পেয়ে বিষয়টি মেনে নিতে  পারছিলেন না আবুল খায়ের। তাই তাকে পরিকল্পিত ভাবে  হত্যা করে কাউখালী উপজেলার ঘাগড়া রেস্টহার্ট পুলিশ ক্যাম্প এলাকায় চট্টগ্রাম রাঙামাটি সড়কের পাশে ফেলে রাখে।

বৃহস্পতিবার  দুপুরে পুলিশ রেহেনা পারভীনের লাশ উদ্ধার করে এবং মাফলারের সুত্র ধরে গতকাল সন্ধ্যায়  ঘাতক প্রেমিক আবুল খায়েরকে আটক করে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদউল্লাাহ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- হত্যাকান্ডের ঘটনা স্বীকার করেছে ঘাতক ট্রাক ড্রাইভার আবুল খায়ের।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions