শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে কুকিমারায় টাস্কফোর্সের অভিযানে ২টি চোলাই মদের কারখানা ধ্বংস

প্রকাশঃ ০৭ জানুয়ারী, ২০২১ ০৫:৩৪:১১ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৮:০১:৪১  |  ১০০৬
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙ্গামাটি)। রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর কুকিমারা পাড়ার দূর্গম দুইল্যাছড়ি এলাকায় ট্রাস্কফোর্সের অভিযানে দুইটি দেশীয় চোলাই মদের কারখানা ধ্বংস করা হয় এবং সেই সাথে ৩৫ লিটার চোলাই মদ,  ৪৮০০ লিটার মদ তৈরীর উপকরণ ওয়াশ, ৩৩০ টি এলুমিনিয়াম পাতিল, ১১ টি বড় ড্রাম, ১৭ টি জার এবং ২ টি বালতি জব্দ ও ধ্বংস  করা হয়।

বৃহস্পতিবার(৭ জানুয়ারী) সকাল ১০ টা হতে ১২ টা পর্যন্ত এই অভিযানে কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও নির্বাহী অফিসার  মুনতাসির জাহান এর নেতৃত্বে রাঙামাটি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান শরীফ, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মাঈনুল হোসেন চৌধুরী সহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা এবং পুলিশ ও বিজিবির সদস্যরা অংশ নেন। এইসময় ট্রান্সফোর্সের সদস্যদের উপস্থিতির টের পেয়ে ঘরের মালিক পালিয়ে যান। গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান পরিচালিত হয় বলে জানান, রাঙামাটি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক মিজানুর রহমান শরীফ।

পরে উপজেলা পরিষদের চত্বরে এক সংবাদ ব্রিফিং এ  কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান  উপস্থিত সাংবাদিকদের জানান,  ওয়াগ্গা ইউনিয়ন এর দূর্গম দুইল্যাছড়ি এলাকায় মদ তৈরীর কারখানা আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা সকাল ১০ টায় ট্রান্সফোর্সের সদস্যদের নিয়ে আমরা অভিযান পরিচালনা করি। সেই সময় চোলাই মদ, মদ তৈরীর উপকরণ, ৩৩০ টি  পাতিল,  ড্রাম,জার, কন্টেইনার, চুলা ধ্বংস করা হয়।

অভিযানে অংশ নেওয়া কাপ্তাই থানার উপ পরিদর্শক মোঃ সুমন সরকার জানান, এই বিষয়ে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক মোঃ জসিম উদ্দিন বাদী হয়ে কাপ্তাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ২৪ (খ) ও ৩৭ ধারায় মামলা দায়ের করা হয়।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions