রবিবার | ২৮ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে জেএসএস এমএন লারমার ১কর্মী নিহত

প্রকাশঃ ০৬ ডিসেম্বর, ২০২০ ০৩:২২:২৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৪:৫১:২৭  |  ১৩২২
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের পাকুইজ্জাছড়ি এলাকায় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে রতন ওরফে ধীমান চাকমা (৩৫) নামে জেএসএস(সংস্কার)দলের একজন কর্মী নিহত হয়েছেন। সে পাকুজ্জ্যাছড়ি এলাকার বৌদ্ধ মঙ্গল চাকমার ছেলে।

স্থানীয় সূত্র জানিয়েছে, নিহত রতন চাকমা ধিমান চাকমা নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমার বডিগার্ড হিসেবে সাথে থাকতেন, দেড় বছর পর গতকাল ধীমান চাকমা  সন্ধ্যায় বাড়ীতে এসেছিলো। রাত ২-৩টার দিকে একদল সন্ত্রাসী বাসায় এসে তাকে ঘুম থেকে উঠিয়ে  ব্রাশ ফায়ার করে হত্যা করে পালিয়ে যায় এসময় ঘটনাস্থলেই রতন প্রিয় ধিমান চাকমা মারা যান। সকালে পুলিশ ও বিজিবির সদস্যরা গিয়ে লাশ উদ্ধার করে।

বাঘাইছড়ি উপজেলা শাখার জেএসএস এমএনলারমা দলের সাধারণ সম্পাদক জোসি চাকমা বলেন  জেএসএস সন্তু লারমা দলের সন্ত্রাসী মনিময় চাকমার নেতৃত্বে ১০/১২জনের একটি সন্ত্রাসী দল আমাদের দলীয় কর্মিকে গুলি  করে হত্যা করেছে। আমি তাদের গ্রেপ্তার করে  দৃষ্টান্ত মূলক শাস্তি  দাবী করছি।

এ অভিযোগের বিষয়ে জেএসএস সন্তুলারমা দলের সাধারণ সম্পাদক ত্রিদীপ চাকমা ওরপে দীপ বাবু   সাথে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করে বলেন আমাদের দলে কোন সন্ত্রাসী কার্যকলাপ নাই তাদের দলীয় কোন্দলের কারনে এই ঘটনা ঘটতে পারে বলে তিনি দাবী করেন। আমরা চুক্তি বাস্তবায়নের দাবেিত আন্দোলন করছি।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন  সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমরা লাশ উদ্ধার করছি। ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরন করা হবে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions