বৃহস্পতিবার | ২১ জানুয়ারী, ২০২১

রাঙামাটিতে সনাতনী সম্প্রদায়ের বিক্ষোভ

প্রকাশঃ ১৭ নভেম্বর, ২০২০ ০৯:৫৫:২৮ | আপডেটঃ ২১ জানুয়ারী, ২০২১ ০৮:০৬:১০  |  ২৯৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। কুমিল্লার মুরাদনগরে ধর্ম অবমাননার গুজব ছড়িয়ে সনাতনী সম্প্রদায়ের ঘরবাড়ি ও মন্দির ভাঙচুর, অগ্নিসংযোগ, নারীদের শ্লীলনতাহানি, বিশ্ববিদ্যায়ের ছাত্র-ছাত্রীদের বহিষ্কার ও মিথ্যা মামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে সনাতন যুব পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি শহরের কাঁঠালতলী থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে ঘন্টাব্যাি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তরা বলেন, ধর্ম অবমাননার নামে মৌলবাদীরা গুজব ছড়িয়ে সনাতনী সম্প্রদায়ের ঘরবাড়ি, মন্দির ভাঙচুর ও অগ্নিসংযোগের মতো ন্যাক্কারজনক ঘটনা ঘটাচ্ছে। একটি স্বাধীন দেশে সব সম্প্রদায়ের মানুষ শান্তিতে বসবাস করার অধিকার থাকলেও মৌলবাদী মহল বিভিন্ন সময়ে ষড়যন্ত্র করে এদেশের অসাম্প্রদায়িক চেতনা ধ্বংসের পাঁয়তারা করছে। মৌলবাদী শক্তির কাছে কোনও ধর্মের মানুষই নিরাপদ নয়।

সমাবেশে বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদের সভাপতি অমর কুমার দে, সাধারণ সম্পাদক স্বপন মহাজন, কাউন্সিলর রূপসী দাশগুপ্ত, সনাতন যুব পরিষদের সভাপতি জগন্নাথ ভদ্রসহ বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions