শুক্রবার | ০৩ মে, ২০২৪

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় সাজেক থানার ছাত্রলীগ সভাপতিসহ ৩জন নিহত

প্রকাশঃ ০৩ নভেম্বর, ২০২০ ১১:৩৩:০৯ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ০৭:৩৯:৩৫  |  ১৩২৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে পৃথক মোটর সাইকেল দুর্ঘটনায়  রাঙামাটির বাঘাইছড়ির সাজেক থানার ছাত্রলীগ সভাপতিসহ ৩জন নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সাজেক থেকে রাঙামাটি আসার পথে কতুকছড়ি নামক স্থানে সিএনজির সাথে মোটর সাইকেল সংঘর্ষে  সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মোঃ রুবেল (২৮) ঘটনাস্থলেই নিহত হয়। এসময় মোটর সাইকেলের আরেক আরোহী সাজেক থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহিম চৌধুরী আহত হয়েছেন।

প্রায়ই একই সময় শহরের কাঠালতলী এলাকায় একটি মোটর সাইকেলের সাথে একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী রুদ্র খীসা  (৩৯) এবং মোশারফ হোসেন (৩৮) গুরুতর আহত হয়। তাৎক্ষনিকভাবে তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন। নিহত মোশারফের বাসা শহরের রিজার্ভবাজার এলাকা এবং রুদ্র খীসার বাসা শহরের চম্পকনগরে।

রাঙামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর জানান, রাঙামাটি শহরের দূর্ঘটনায় দুজনই ঘটনাস্থলেই নিহত হয়েছেন এবং কুতুকছড়ির দূর্ঘটনায় একজন ঘটনাস্থলেই নিহত এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন আছেন।


এদিকে আকষ্মিক সড়ক দুর্ঘটনা সাজেক ছাত্রলীগ সভাপতি রুবেল এর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ছাত্রলীগ পরিবারে। জেলা ছাত্রলীগ সভাপতি আবদুল জব্বার সুজন সাধারন সম্পাদক প্রকাশ চাকমা, বাঘাইছড়ি আওয়ামীলীগের সভাপতি বৃষ কেতু চাকমা ও সাধারন সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুনসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। নিহত রুবেল এর ছোট ভাই মোহাম্মদ জুয়েল বাঘাইছড়ি প্রেসক্লাবের সদস্য ও দৈনিক যুগান্তর পত্রিকার সাজেক প্রতিনিধি।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions