শুক্রবার | ০৩ মে, ২০২৪

রাঙামাটি জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ নভেম্বর, ২০২০ ০৩:০১:৩৬ | আপডেটঃ ০১ মে, ২০২৪ ০৬:০৫:৪৪  |  ৮৭৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা আওয়ামী লীগ কার্যলয়ে ৩ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ, রাঙামাটি জেলা শাখা,পৌর শাখা,সদর উপজেলা ও সহযোগী সংগঠনের আয়োজনে দোয়া মাহফিল এবং জাতীয় চার নেতার স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এসময় সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি'র সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতাব্বর,জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী মোহাম্মদ কামাল উদ্দীন,জেলা আওয়ামী লীগের সহসভাপতি নিখিল কুমার চাকমা,সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমানসহ  দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন,  জেল হত্যা বাঙালি জাতির জন্য ইতিহাসের একটি কলঙ্কিত অধ্যায়। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব পরিবারে হত্যার আড়াই মাস পর ৩ নভেম্বর ঘাতকরা জেলখানায় বন্দী অবস্থায় জাতীয় ৪ নেতাকে নির্মমভাবে হত্যা করে।

 এ সময় নেতৃবৃন্দ আরো বলেন, আজও ষড়যন্ত্রকারীরা থেমে নেই। নানা ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এরা বাঁধাগ্রস্ত করতে চায়।
দোয়া মাহফিলে জাতীয় চার নেতার রুহে শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions