রবিবার | ১৯ মে, ২০২৪

সীমান্ত সড়কের কাজ শেষ হলে পার্বত্য জেলার নিরাপত্তা নিশ্চিত হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশঃ ১৫ অক্টোবর, ২০২০ ০৫:৩৪:৪৯ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ১০:২০:৩০  |  ১২৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন,প্রধানমন্ত্রীর নির্দেশে বান্দরবানের সীমান্ত রক্ষা এবং সীমান্ত আরো নিরাপত্তা জোরদার করার জন্য দুর্গম থানছি থেকে লিক্রী পর্যন্ত সীমান্ত সড়ক নির্মাণ কাজ করা হচ্ছে, আর এই সীমান্ত সড়কের কাজ শেষ হলে বান্দরবানের নিরাপত্তা ব্যবস্থা আরো ভালো হবে এবং বান্দরবানসহ তিন পার্বত্য জেলা পর্যটন শিল্পে আরো এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে গনপূর্ত বিভাগ ও স্থাপত্য অধিদপ্তর এর বাস্তবায়নে এবং বাংলাদেশ    পুলিশের সার্বিক সহযোগিতায় ৯কোটি ৪৭লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত থানচি থানা ভবনের ফলক উম্মোচন শেষে সাংবাদিক এসব কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।

এসময়   স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বান্দরবান খুবই সুন্দর জায়গা। শুধু বান্দরবানই নয়, পার্বত্য জেলার খাগড়াছড়ি, রাঙামাটি ও অনেক সুন্দর পর্যটন জেলা, আর এই পার্বত্য এলাকার মানুষের উন্নয়নের পাশাপাশি নিরাপত্তার জন্য যা যা কিছু করার দরকার সবই বর্তমান সরকার করছে।

এসময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি ফিতা কেটে নবনির্মিত থানচি থানার নতুন   ভবনের উদ্বোধন করেন। পরে থানা ভবনের সামনে বৃক্ষরোপন এবং  স্থানীয়দের সঙ্গে  এক মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেন।

এসময় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল বেনজীর আহমেদ,স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন,বি, পি(বার), বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতারসহ পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্র্তারা উপস্থিত ছিলেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions