বৃহস্পতিবার | ১৬ মে, ২০২৪

লংগদুতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

প্রকাশঃ ০৬ অক্টোবর, ২০২০ ০৬:৩৩:৪৮ | আপডেটঃ ১০ মে, ২০২৪ ০৫:৫৪:৩০  |  ১৮৫৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নে করল্যাছড়িতে একাদশ শ্রেণীতে পড়–য়া কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল  লংগদু থানায় একটি মামলা করেছে ভুক্তভোগীর মা। লংগদু থানা পুলিশ আজ মঙ্গলবার দুপুরে ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়েছে।

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম পলাতক রয়েছে।

ভুক্তভোগীর মা বলেন, গত ২৫ সেপ্টেম্বর সকালে নিজেদের ছাগল খুঁজতে করল্যাছড়ি উচ্চ বিদ্যালয়ের দিকে যান তার মেয়ে। এ সময় বিদ্যালয়ে ছিলেন প্রধান শিক্ষক আব্দুর রহিম। এ সময় তার মেয়েকে লেবু নিয়ে যাওয়ার কথা বলে বিদ্যালয়ে ডাকেন।  মেয়েটি বিদ্যালয়ের কক্ষে প্রবেশ করতেই কক্ষের দরজা বন্ধ করে ধর্ষণ করেন। পরে এ ঘটনাটি কাউকে না জানানো এবং জানালে প্রাণনাশের হুমকি দেন আব্দুর রহিম। এ ঘটনার অভিযুক্ত আব্দুর রহিমকে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেছেন ভুক্তভোগী পরিবার।

রাঙামাটির অতিরিক্ত  পুলিশ সুপার ছুফিউল্লাহ (প্রশাসন) জানান, এ ঘটনায় লংগদু থানায় মামলা নেওয়া হয়েছে। পুলিশ অপরাধীকে ধরতে চেষ্টা চালাচ্ছে। ভুক্তভোগীকে পুলিশের নিরাপত্তার হেফাজতে নিয়ে মঙ্গলবার রাঙামাটি জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ভিকটিম বিকালে রাঙামাটি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২২ ধারায় জবানবন্দী দিয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions