শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

কাপ্তাই মৎস্যজীবীলীগের সভাপতি চিত্ত রঞ্জন, সম্পাদক রতন

প্রকাশঃ ০২ অক্টোবর, ২০২০ ১২:৫৭:৩৪ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৩:৪৬:৩১  |  ৭৭৪
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাই ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি অনুমোদন দিয়েছে উপজেলা মৎস্যজীবী লীগ। শুক্রবার বিকালে কাপ্তাইয়ের অবকাশ ক্লাবে অনুষ্ঠিত ত্রি বার্ষিক সম্মেলনে চিত্ত রঞ্জন দাশকে সভাপতি, চম্পা দাশকে মহিলা সম্পাদিকা ও রতন দাশকে সাধারণ সম্পাদক, উজ্জল দাশকে সাংগঠনিক সম্পাদক করে আগামী ৩’বছরের জন্য কাপ্তাই ইউনিয়ন মৎস্যজীবীলীগের কমিটি গঠন করা হয়েছে।

এর আগে কাপ্তাই উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোস্তাক আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী।

কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নূর উদ্দিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, কাপ্তাই ইউপি আ.লীগ সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর, উপজেলা মৎস্যজীবী লীগের সা. সম্পাদক সুভাস দাশ, কাপ্তাই ইউপি ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির রাসেল সহ আরও অনেকে। উপস্থিত ছিলেন, ইউপি সেচ্ছাসেবকলীগের সভাপতি মহিন উদ্দিন, সম্পাদক কাজী ইলিয়াছ প্রমূখ।

পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীদের ইঙ্গিত করে প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই উপজেলা আ.লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী বলেন, শান্তিচুক্তি করে কি আমরা ভুল করেছি? অস্ত্র জমা দিয়েও কেন লক্ষ টাকার চাঁদা দাবি করে মৎস্যজীবীদের হয়রানি করা হচ্ছে? মৎস্যজীবীদের নিরাপত্তা বিধান করতে বাংলাদেশ সরকার থেকে যা করার সবই করা হবে।

আগামী ইউপি নির্বাচনে আ.লীগের মনোনীত নৌকা প্রার্থীকে সমর্থন না দিয়ে কেউ যদি বিদ্রহী প্রার্থী হয় তবে তাকে দল থেকে বহিস্কার করা হবে বলেও আগাম হুঁশিয়ারি দেন তিনি। এদিকে গঠিত কমিটিকে আগামী ১সপ্তাহের মধ্যে ৩৫সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন তিনি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions