বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০

মানব সেবায় প্লাজমা দিলো রাঙামাটির ৫১জন পুলিশ সদস্য

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৪৪:৫২ | আপডেটঃ ২২ অক্টোবর, ২০২০ ০৫:১৭:১৬  |  ২২৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মানবতার সেবায় এগিয়ে এসেছে রাঙামাটি পুলিশের ৫১জন সদস্য। এরা দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলো, গুরুতর করোনা আক্রান্ত রোগীকে  প্লাজমা দিয়ে সুস্থ্য করা সম্ভব, এমন দায়িত্ববোধ থেকে রাঙামাটির ৫১জন পুলিশ সদস্য আজ শুক্রবার ঢাকার কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পুলিশ প্লাজমা ব্যাংকে প্লাজমা প্রদান করেন।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ছুফিউল্লাহ জানান, গত মার্চ মাসে করোনার  শুরু থেকে রাঙামাটিতে কর্মরত পুলিশ সদস্যরা জেলা প্রশাসনের সাথে করোনা মোকাবেলায় দায়িত্ব পালন করে। দায়িত্ব পালন করতে গিয়ে রাঙামাটি পুলিশের ২০৪জন সদস্য করোনা আক্রান্ত হয়, এদের সবাই বর্তমানে  সুস্থ্য হয়েছে।

তিনি আরো জানান, পুলিশ সুপার আলমগীর কবীর (পিএিম)  স্যারের নির্দেশে সুস্থ্য হওয়াদের মধ্যে থেকে ৫১জন পুলিশ আজ দুপুরে ঢাকা পুলিশ হাসপাতালে প্লাজমা প্রদান করে।

প্লাজমা  দিতে পেরে পুলিশ সদস্যরা আনন্দ প্রকাশ করে বলেন, নিজেদের এই প্লাজমা একজন অসহায়, মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং বাংলাদেশ পুলিশ সদস্যদের এই প্লাজমা প্রদান দেখে অন্যরাও অনুপ্রাণিত হয়ে প্লাজমা প্রদানে এগিয়ে আসবে।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions