সোমবার | ০৩ অগাস্ট, ২০২০

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের নব নির্মিত বাসভবন এর উদ্বোধন

প্রকাশঃ ০৯ জুলাই, ২০২০ ০৫:৩৪:১৬ | আপডেটঃ ০৩ অগাস্ট, ২০২০ ০২:৪৭:১২  |  ৪৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য চট্টগ্রাম চুক্তির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে তিন পার্বত্য জেলায় ধারাবাহিক উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতায় পার্বত্য জেলাগুলোতে দিন দিন উন্নয়নের মাত্রা বৃদ্ধি পেয়েছে বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

বুধবার (০৯ জুলাই) সকালে ২তলা বিশিষ্ট রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের নব নির্মিত চেয়ারম্যান বাসভবনের উদ্বোধনকালে রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি একথা বলেন।

তিনি বলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সৃষ্টির বহু বছর পরেও চেয়ারম্যানের বাসভবন নির্মিত না হওয়ায় চেয়ারম্যানরা আবাসিক সমস্যায় পড়তেন। বিভিন্ন জায়গায় অস্থায়ী বাসভবন করে চেয়ারম্যানরা বসবাস করে আসতেন, যা চেয়ারম্যানের পদ মর্যাদা অনুযায়ী যথোপযুক্ত ছিলো না। তিনি বলেন, একটি যথোপযুক্ত জায়গায় পরিষদ চেয়ারম্যানের স্থায়ী বাসভবন নির্মিত হওয়ায় পরিষদ ব্যবস্থার প্রতি সকলের আস্থা আরও বৃদ্ধি পাবে।

উদ্বোধনকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতুু চাকমা, প্রাক্তন চেয়ারম্যান চিংকিউ রোয়াজা ও প্রাক্তন চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, সদস্য অংসুূূুই প্রু চৌধূরী, সদস্য হাজী মো: মুছা মাতব্বর, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য অমিত চাকমা, সদস্য সাধনমনি চাকমা, সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদস্য থোয়াইচিং মারমা, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য ত্রিদিব কান্তি দাশ, সদস্য মনোয়ারা বেগম, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী বিরল বড়ুয়া, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী, সাবেক জেলা পরিষদ সদস্য সবির চাকমা’সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions