রবিবার | ০৯ অগাস্ট, ২০২০
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড

শাহাদাৎ- রাসেল কমিটি অবৈধ ঘোষনা!

প্রকাশঃ ০৭ জুলাই, ২০২০ ০৩:৫৯:৩০ | আপডেটঃ ০৮ অগাস্ট, ২০২০ ০১:৫৪:২১  |  ১৯৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলার স্বঘোষিত মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর কমিটিকে অবৈধ আখ্যা দিয়ে বিলুপ্ত ঘোষনা করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। বিগত ৫ জুলাই রোববার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ আতিকুর বাবু স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটি অবৈধ হিসেবে ঘোষনা করা হয়।

চিঠিতে আরো বলা হয় উক্ত কমিটি মেহেদী হাসান অবৈধভাবে কমিটির অনুমোদন দেয় বলে তাদের নজরে আসে। মেহেদী হাসানকে আগেই আর্থিক কেলাংকারীর কারনে সন্তান কমান্ড থেকে বহিস্কার করা হয়। সোস্যাল মিডিয়াতে জানার পর কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডারের কাছে প্রতিবেদন জানতে চাইলে কমান্ডার শাহাদাৎ-রাসেলের কমিটি সম্পর্কে অবগত নন এবং অবৈধভাবে গঠন করা হয় বলে প্রতিবেদন প্রদান করেন। এ সংগঠনের কথিত জেলা কমিটির  সাথে রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কিছু জানেন না। চিঠিতে উক্ত কমিটিকে অবৈধ আখ্যা দিয়ে বিলুপ্তি ঘোষনা করা হয়। এছাড়াও এ কমিটি বিভিন্ন উপজেলার কমিটিও অবৈধ ও বিলুপ্ত ঘোষনা করেন।

উল্লেখ্য  শাহাদাৎ হোসেন ও রাসেল তালুকদার নিজেদের সভাপতি ও সাধারন সম্পাদক পরিচয় দিয়ে ফেসবুকে নানা ধরনের কর্মকান্ড পরিচালনা করে আসছিল। প্রচারের বেশ কিছুদিন পর নিজেদেরকে মেহেদী হাসান কতৃক অনুমোদিত কাগজ দেখিয়ে নিজেদের বৈধ কমিটি বলে প্রচার করে। যার মধ্য দিয়ে মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে বিভ্রান্তি তৈরী হয়। শাহাদাৎ হোসেন বাঘাইছড়ি উপজেলার পরিবার পরিকল্পনা অফিসের স্টোর ইনচার্জ ও রাসেল তালুকদার কাপ্তাই হর্টিকালচারে ফার্ম লেবার হিসেবে কর্মরত আছেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions