শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বিলাইছড়িতে বজ্রপাতে নিহত বর্ষা চাকমার পরিবারের পাশে জেলা পরিষদ

প্রকাশঃ ১৬ জুন, ২০১৮ ০৬:৫৭:২৪ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৩:৪৩:৪৪  |  ৬২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বহলতলী গ্রামে বজ্রপাতে নিহত বর্ষা চাকমা’র পরিবারকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে নগদ ১০হাজার টাকা প্রদান করা হয়।
শুক্রবার (১৫জুন) বিকেলে  রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া নিহত বর্ষা চাকমা বাড়ীতে গিয়ে তার পরিবারের হাতে এ নগদ অর্থ তুলে দেন।
এ সময় বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি ফারুয়া ইউনিয়ণ পরিষদ চেয়ারম্যান বিদ্যালাল তংচঙ্গ্যা, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিলাইছড়ি উপজেলা পরিষদ এর সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, বিলাইছড়ি বল্লালছড়া মৌজার হেডম্যান তরুন কান্তি তংচঙ্গ্যা’সহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।
উল্লেখ, রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বহলতলী গ্রামে গত শুক্রবার (৮ জুন) রাত সাড়ে ৮টার দিকে ভারী বৃষ্টিপাতের সাথে হঠাৎ বজ্রপাত ঘটলে বাসায় অবস্থানরত অবস্থায় বজ্রপাতে বর্ষা চাকমা (৬) নামের শিশুটির মৃত্যু হয়। তার পিতার নাম স্বপন বিকাশ চাকমা ও মাতা সাধন মালা চাকমা। এ সময় বজ্রপাতে পরিবারের একটি গরুও মারা যায় এবং পরিবারের বর্ষা চাকমা (৬)'র দাদা চিত্ত চাকমা (৪৫) ও দাদী সাধনা দেবী চাকমা (৪২) বজ্রপাতে আহত হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions