শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

শাইনিং হিলের মানবিক সহায়তা প্রদান

প্রকাশঃ ০৯ মে, ২০২০ ১১:১২:৫৭ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০২৪ ০৯:৪৩:৪৮  |  ১১৭১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। নভেল করোনা ভাইরাসের প্রভাব মোকাবেলায় পাহাড়ের কর্মহীন দরিদ্র মানুষের পাশে সরকারী সহযোগিতার  পাশাপাশি মানবিক সহায়তা নিয়ে দাড়িয়েছে স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা শাইনিং হিল। রাঙামাটির লংগদু ও বিলাইছড়ি উপজেলার দুই শতাধিক দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সংস্থাটি। ৭ ও ৮ মে লংগদু উপজেলা সদরে এবং ৯ মে বিলাইছড়ি উপজেলা সদরে দুই উপজেলার ছয়টি গ্রামের দুই শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, পেঁয়াজ, আলু ও তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় লংগদু উপজেলায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের হাসান ও সংস্থাটির লংগদু উপজেলা ত্রাণ বিতরণ সমন্বয়ক আরমান খান এবং বিলাইছড়ি উপজেলায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী, ফারুয়া ইউপি চেয়ারম্যান বিদ্যালাল তঞ্চঙ্গ্যা এবং সংস্থার বিলাইছড়ি উপজেলা ত্রাণ বিতরণ সমন্বয়ক নারায়ন ঘোষ ।

এই মানবিক সহায়তা সম্পর্কে শাইনিং হিল’র নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী জানান, আমাদের সংস্থার ক্ষুদ্র সামর্থ দিয়ে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন কিছু দরিদ্র পরিবারকে মানবিক সহায়তা দেয়ার চেষ্টা করেছি। উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে আমাদের কর্ম এলাকা লংগদু ও  বিলাইছড়ি উপজেলার দুই শতাধিক দরিদ্র পরিবারকে এই খাদ্য সহায়তা প্রদান করেছি।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions