রবিবার | ১৯ মে, ২০২৪

রাঙামাটির ট্রাক চালক হবিগঞ্জে করোনা রোগী হিসেবে চিহিৃত

প্রকাশঃ ১২ এপ্রিল, ২০২০ ০২:৫০:০৮ | আপডেটঃ ১৫ মে, ২০২৪ ০৪:৫২:৫৪  |  ১৬৮১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি বাসা, কিন্তু নারায়নগঞ্জ, ঢাকাসহ বিভিন্ন সড়কে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করেন এমন একজন চালক হবিগঞ্জে করোনা পজেটিভ হিসেবে চিহিৃত হয়েছেন, তাকে আজ রোববার হবিগঞ্জ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তার বাড়ী রাঙামাটির লংগদু উপজেলায়।

হবিগঞ্জ জেলার সিভিল সার্জন ডা একেএম মোস্তাফিজুর রহমান জানান, গত ২/৩ দিন আগে ঢাকার নারায়নগঞ্জ থেকে একটি ট্রাকে করে হবিগঞ্জে ১০/১২ জনের একটি গার্মেন্টস শ্রমিক দল আসে, পথে পুলিশের চেকপোষ্ট  তাদের আটক করে হাসপাতালে নিয়ে যায়, সেখানে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রেখে নমুনা সংগ্রহ করা হয়, এরমধ্যে সবাইয়ের রিপোর্ট নেগেটিভ আসলেও ট্রাক চালকের রিপোর্ট পজেটিভ আসে। তাকে হবিগঞ্জ হাসপাতালের আইসোলশনে রাখা হয়, বাকিদের হোম কোয়ান্টাইনে থাকার শর্তে ছেড়ে দেয়া হয়।

তিনি আরো জানান, তার সদির্র্ কাশি জ্বর ও কিছুই ছিলো না,, যেহেতু তিনি ঝুকিপুণ এলাকা  নারায়রগঞ্জ থেকে এসেছে তাই তাকে পরীক্ষা করা হয়েছিল।

এদিকে  এই রোগী প্রথম রোগী হিসাবে সনাক্তের পর হবিগঞ্জ শহরের প্রতিটি প্রবেশপথে চেকপোষ্টের কার্যক্রম আরো জোরদার করা হয়।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা: মোস্তফা কামাল জানান, হবিগঞ্জে রাঙামাটির ট্রাক চালক করোনা পজেটিভ পাওয়ার বিষয়ে কোন তথ্যে আমাদের কাছে নেই, যদি জানানো হয় তাহলে আমরা তার পরিবারসহ যাদের সাথে তিনি মেলামেশা করেছেন সে সব বিষয়সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions