রবিবার | ১৯ মে, ২০২৪

বান্দরবানে ১ মাসের ঘর ভাড়া মওকুফ করলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ

প্রকাশঃ ১২ এপ্রিল, ২০২০ ১০:১৮:০৯ | আপডেটঃ ১৮ মে, ২০২৪ ০৩:৫০:৫৭  |  ৯৩১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাসের কারনে পুরোদেশে অঘোষিত লকডাউন চলছে, সাধারণ মানুষের কাজকর্ম বন্ধ। এরই ধারাবাহিকতায় বান্দরবানে ও অসহায় আর বেকারত্ব নিয়ে জীবনধারণ করছে অসংখ্য জনসাধারণ।

এদিকে সড়ক যোগাযোগ বন্ধের পাশাপাশি বান্দরবানে বন্ধ সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান। করোনা ভাইরাস সংক্রামক রোধে বন্ধ রয়েছে বান্দরবানের মেঘলায় অবস্থিত লুম্বিনী লিমিটেড গার্মেন্টস।

এদিকে লুম্বিনী লিমিটেড গার্মেন্টস এর কর্মরত শ্রমিকদের অনেকেই ভাড়া বাসায় বসবাস করে বান্দরবানের লালমোহন বাহাদুর বাগান সংলগ্ন যৌথ খামারে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছের জমিতে। দেশের এই ক্রান্তিলংগ্নে তাই অসহায় পরিবারদের দুর্বিষহ জীবনের কথা চিন্তা করে ৪০ পরিবারের ১ মাসের ঘরভাড়া বাবদ ৮৫ হাজার টাকা মওকুফ করলেন সমাজসেবক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ।

এই বিষয়ে বান্দরবানের সাবেক সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বলেন,বিপদের বন্ধুই প্রকুত বন্ধু,আর আমি এই বিপদে আমার জমিতে ভাড়া থাকা ব্যক্তিদের পাশে থাকার চেষ্টা করলাম মাত্র। তিনি আরো বলেন, প্রতিমাসেই আমার ভাড়াটিয়ারা তাদের কষ্টে অর্জিত অর্থ আমাকে বাড়ীভাড়া হিসেবে প্রদান করে ,আর এই দু:সময়ে আমি তাদের ভাড়া মওকুফ করে তাদের কষ্টে কিছুটা সংঙ্গী হতে চেষ্টা চালালাম মাত্র।

এদিকে ভাড়া মওকুফের খবর শুনে অসহায় পরিবার গুলোর জনসাধারণ খুবই আনন্দ প্রকাশ করে। ভাড়াটিয়াদের অনেকেই সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ এর এই উদারতাকে প্রশংসা করে বলেন, আব্দুল কুদ্দুছ বাড়ীওয়ালা হিসেবে নয় একজন মহৎ মানুষ হিসেবে এই অসময়ে আমাদের পাশে দাঁড়িয়েছে ,আমরা তার এই ঋন কখনো ভুলবো না।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions