শনিবার | ২১ জুলাই, ২০১৮

বান্দরবানে কৃষকদের মাঝে ধান মাড়াই যন্ত্র বিতরণ

প্রকাশঃ ৩১ মার্চ, ২০১৮ ০৬:৩৬:৫৫ | আপডেটঃ ২১ জুলাই, ২০১৮ ১২:১৫:১০  |  ১০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে বান্দরবান জেলার বিভিন্ন এলাকায় কৃষকদের মাঝে ধান মাড়াইয়ের মেশিন বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে বান্দরবান রাজার মাঠ সংলগ্ন এলাকায় এই ধান মাড়াইয়ের মেশিন বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছিন আরাফাত,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:গোলাম ছরোয়ার,তারাছা মৌজার হেডম্যান উনিহ্লা মার্মা,রেমাক্রির ইউপি চেয়ারম্যান মংশৈথুই মার্মা রনি,বিশিষ্ঠ ব্যবসায়ী ও ঠিকাদার মো:রেজাউল করিমসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও কৃষক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে বান্দরবান সদর, থানছি  আলীকদম ও রোয়াংছড়ি  উপজেলার ৬টি কৃষি সমিতিকে ৬টি ধান মাড়াইয়ের মেশিন বিতরণ করা হয়।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তথ্যমতে জানা যায়,পার্বত্য এলাকার কৃষকদের ভাগ্য উন্নয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ধান মাড়াই মেশিন ও পাওয়ার টিলার বিতরণ,বাঁশ চাষ সম্প্রসারণ,মিশ্র ফলজ বাগান সৃজন ও নারীদের স্বাবলম্বী করার জন্য গাভী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions