শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ২শ পিচ ইয়াবা সহ আটক ২

প্রকাশঃ ২৯ মে, ২০১৮ ১০:৩১:৫১ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ০৭:০২:০০  |  ৮৫৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ২শ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সোমবার (২৮ মে) দিবাগত রাতে বান্দরবান পৌরসভা কার্যালয় সংলগ্ন গলি হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার উত্তর ধুরং এলাকার মৃত ছিদ্দিক আহাম্মদের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৫০) ও চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার ছরম্ভা ইউনিয়নের মাইজভিলা গ্রামের মৃৃত আব্দুল খালেক এর ছেলে মো. হেলাল উদ্দিন (৩০)।

সুত্রে জানা য়ায়,গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন  নেতৃত্বে সঙ্গীয় সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করা হয়, এসময় ২শ ইয়াবা সহ দুইজনকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, জেলা পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার এর নির্দেশে আমরা অভিযান পরিচালনা করি। অভিযানে ২শ পিচ ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি আরো জানান, বান্দরবান জেলাকে সকল ধরনের মাদক মুক্ত করতে পরিকল্পিতভাবে কাজ করছে পুলিশ, সরকারের সারাদেশে মাদক বিরোধী অভিযানে আমরাও যুক্ত হয়েছি।

বান্দরবান জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন আরো  জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী/ ২০০৪) এর ১৯(১) টেবিলের ৯(খ) ধারায় মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জেলা গোয়েন্দা শাখা, বান্দরবান এর অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions