শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

কাচালং দাখিল মাদ্রাসায় নবীন বরন ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশঃ ২৯ জানুয়ারী, ২০২০ ০৩:০২:৫৬ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৭:৪৮:৫৯  |  ৯৮৬
সিএইচটি টুডে ডট কম, বাঘাইছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জেলার  বাঘাইছড়ি  উপজেলার সর্বোচ্চ   দ্বীনি প্রতিষ্ঠান  কাচালং দাখিল মাদ্রাসায় নবীন ছাত্র ছাত্রীদের বরন ও ২০২০ সনের দাখিল পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার সকালে কাচালং দাখিল মাদ্রাসা মাঠে পৌর আওয়ামীলীগের সভাপতি ও কাচালং দাখিল মাদ্রাসার পরিচালনা পরিষদের সভাপতি মোঃ জমির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবিব জিতু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াস  উদ্দিন মামুন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা আওয়াামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ আলী হোসেন, পৌর বিএনপির সভাপতি মোঃ নিজাম উদ্দিন বাবু, বায়তুশ শরফ জাব্বারিয়া মাদ্রাসার সুপারসহ শিক্ষক শিক্ষিকা অভিভাবক গন উপস্থিত ছিলেন।

বক্তারা নবীন শিক্ষার্থীদের স্বাগত ও ২০২০ সনের দাখিল পরীক্ষার্থীদের জন্য দোয়া কামনা করেন, এবং কাচালং দাখিল মাদ্রাসাকে আলিম মাদ্রাসায় উন্নীত করা সহ বিজ্ঞান বিভাগ চালুর সরকারের নিকট দাবি জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions