বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

রাজস্থলীকে ভিক্ষুক মুক্ত উপজেলা ঘোষণা করলেন জেলা প্রশাসক

প্রকাশঃ ২৮ মে, ২০১৮ ১০:২০:৫৪ | আপডেটঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০১:৪১:৩৪  |  ১৫১৬
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটির জেলা প্রশাসক এ.কে.এম মামুনুর রশিদ বলেছেন, বর্তমান সরকার ১৯৯৭ সালে ২রা ডিসেম্বর পার্বত্যবাসীর   শান্তির জন্য শান্তি চুক্তি করেছিলেন। তাই সারা দেশের ন্যায় পার্বত্য অঞ্চলেও উন্নয়নের দিক দিয়ে এগিয়ে নিতে সরকার বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম হাতে নিয়েছেন।

তিনি আরো বলেন, দেশ দিন দিন উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর উৎক্ষেপন। যা নিয়ন্ত্রণ করবে পার্বত্য জেলা থেকে এবং এর সুফল পার্বত্যবাসীই ভোগ করবেন বেশি।


আজ  ২৮ মে সোমবার দুপুর ১২টার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে রাজস্থলী উপজেলায় জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী, উপজেলা পর্যায়ে কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে আইন শৃঙ্খলা পরিস্থিতি, মানসম্মত শিক্ষা, দূর্নীতি দমনসহ বিভিন্ন সেবা মূলক কার্যক্রম ও উন্নয়ন মূলক বাস্তবায়ন অগ্রগতি নিয়ে এক আলোচনা, মত বিনিময় সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিতিতে উপজেলাকে ভিক্ষুক মুক্ত ঘোষণা করার সময়ে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সিরাজুল ইসলাম, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ক্রইসাউ মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহলাঅং মারমা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, এমপি প্রতিনিধি সুভাষ চন্দ্র বাচ্চু, মহিলা এমপির প্রতিনিধি লংবতি ত্রিপুরা, ইউপি চেয়ারম্যান সুশান্ত প্রসাদ তঞ্চঙ্গ্যা, উথান মারমা, ঞোমং মারমা, হেডম্যান দীপময় তালুকদার প্রমুখ। সভার পূর্বে উপজেলার ৩টি ইউনিয়নের ৮জন ভিক্ষুককে গবাদি পশু বিতরণ করেন। পরে উপজেলা সদরে ফ্রি ওয়াইফাই জোন উদ্বোধন করেন।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions