রবিবার | ২৩ ফেব্রুয়ারী, ২০২০

জুরাছড়ি উপ নির্বাচনে পত্যারানী চাকমা বেসরকারীভাবে বিজয়ী

প্রকাশঃ ১৩ জানুয়ারী, ২০২০ ১০:৩০:৪৭ | আপডেটঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ০২:৫১:৫৫  |  ১০০৬
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। রাঙামাটি জুরাছড়ি উপজেলার জুরাছড়ি ইউনিয়নের ১নং সংরক্ষিত  আসনের উপ-নির্বাচনে পত্যারানী চাকমাকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে। তিনি হেলিকপ্টার প্রতীকে ৯শ ১৮ টি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনন্দীনি চাকমা মাইক প্রতীকে ৪শ ৪২টি ভোট পেয়েছে।

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, জুরাছড়ি ইউনিয়নের তিনটি ওয়ার্ডের সকাল ৯ টায় ভোট গ্রহন শুরু হয়। ১নং ওয়ার্ডে ভুবনজয় সরকারী উচ্চ বিদ্যালয়ে, ২নং ওয়ার্ডে মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩নং ওয়ার্ডে সামিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্র স্থাপন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান জানান, ভোটারেরা উৎসব মুখরে কেন্দ্র উপস্থিত হয়েছেন। তাদের নারী পুরুষ অংশগ্রহন চোখে পড়ার মত ছিল। ভোট চলাকালিন সময়ে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা স্মৃতিময় চাকমা বলেন, গেল বছর ৩ ডিসেম্বর সরকার জুরাছড়ি উপজেলার জুরাছড়ি ইউনিয়নের ১নং সংরক্ষিত আসনের সদস্য পদে উপ-নির্বাচনের প্রজ্ঞাপন জারি করেন। এ প্রজ্ঞাপনের ভিত্তিতে পত্যারানী চাকমা ও বিনন্দীনি চাকমা মনোনয়ন দাখিল করেন।

তিনি আরো জানান, পত্যারানী চাকমা হেলিকপ্টার প্রতীক  ৪শ ৭৬ ভোটের ব্যবধানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিনন্দীনি চাকমাকে পরাজিত করেন। সুতরাং হেলিকপ্টার প্রতীক প্রার্থী পত্যারানী চাকমাকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions