রবিবার | ০৫ জুলাই, ২০২০

খাগড়াছড়িতে ২৪ বান্দরবানে ২৫ নভেম্বর হলেও রাঙামাটিতে স্থগিত আওয়ামীলীগের কাউন্সিল

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০১৯ ০১:৪২:১৮ | আপডেটঃ ০৫ জুলাই, ২০২০ ০৬:০৬:২২  |  ৮১৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। খাগড়াছড়িতে পুর্ব নির্ধারিত ২৪ নভেম্বর , বান্দরবানে ২৬ নভেম্বরের  জায়গায় এগিয়ে এনে ২৫ নভেম্বর করা হলেও  রাঙামাটিতে ২৫ নভেম্বরের  আওয়ামীলীগের পুর্ব নির্ধারিত কাউন্সিল স্থগিত করা হয়েছে। প্রার্থীদের মাঝে প্রতিযোগিতা থাকলেও কোন ধরণের অঘটন এবং বড় কোন ধরণের কারণ ছাড়াই রাঙামাটি আওয়ামীলীগের কাউন্সিল স্থগিত করায় নেতা কর্মী ও কাউন্সিলারদের মাঝে হতাশা নেমে উঠেছে। অথচ কাউন্সিল ঘিরে নেতা কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়াও শহরের অলিতে গলিতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ প্রার্থীদের পোষ্টার এবং ব্যানারে পুরো শহর ছেয়ে গেছে।

আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতু ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের প্রথমে আসবেন না বলাতে তাকে বাদ দিয়ে  পোষ্টার ছাপানো হয়, আবার তিনি আসবেন জানানোর পর নতুন করে পোষ্টার ছাপানো হয়, কিন্তু সম্মেলন স্থগিত করায় নেতা কর্মীদের মাছে ধোয়াসা সৃষ্টি হয়েছে।

এবিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর জানান, চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক একে এম শামীমুল হক দুপুরে ফোন করে সম্মেলন স্থগিত করার কথা জানান।

তবে জেলার শীর্ষনেতা দীপংকর তালুকদার এমপি বিকেলে পরিস্থিতি ব্যাখ্যা করতে ডাকা এক সভায় স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন, ‘কোন বিশেষ কারণ নয়, কেন্দ্রীয় নেতাদের নির্দেশনাতেই সম্মেলন স্থগিত হয়েছে এবং ডিসেম্বরে কেন্দ্রীয় সম্মেলনের পর আসছে বছরের জানুয়ারিতে জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে।’



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions