শনিবার | ০৭ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে কেমিস্টস সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশঃ ১৫ নভেম্বর, ২০১৯ ১১:২২:৪৬ | আপডেটঃ ০৭ ডিসেম্বর, ২০১৯ ০২:৩০:০৪  |  ২৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে কেমিস্টস সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বান্দরবান শহরের একটি আবাসিক হোটেলের কনফারেন্স হলে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি বান্দরবানের আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সম্মেলনে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি বান্দরবান জেলা শাখার সভাপতি আলহাজ্ব মো:শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতির চট্টগ্রাম জেলা শাখার সভাপতি সমীর কান্তি সিকদার ।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি বান্দরবান জেলা শাখার নির্বাহী সদস্য তমাল বৈদ্যর সঞ্চালনায় এসময় কেমিস্টস সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি চট্টগ্রাম জেলা শাখার সহ-সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য্য,সহ-সভাপতি আলহাজ্ব নুরুল গণি, সহ-সভাপতি মহসীন উদ্দিন আহমেদ চৌধুরী, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতির বান্দরবান জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সনজিত কুমার পাল,সহ-সভাপতি শিমুল কান্তি দাশ,সহ-সভাপতি উত্তম কুমার দাশ।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি শিমুল কান্তি দাশ জানান,এই প্রথমবারের মত বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে কেমিস্টস সম্মেলন অনুষ্ঠিত হয়েছে এবং এই সম্মেলনে মাধ্যমে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে এবং নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে আলহাজ্ব মো:শফিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সনজিত কুমার পাল,সহ-সভাপতি শিমুল কান্তি দাশ এবং সহ-সভাপতি উত্তম কুমার দাশ। তিনি আরো জানান,এই কমিটিতে ১৩ জন নির্বাহী সদস্য রয়েছে এবং কমিটির সকল সদস্যরা বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্টস সমিতি বান্দরবান জেলার উন্নয়নে আগামীতে ও কাজ করে যাবে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions