রবিবার | ১৭ নভেম্বর, ২০১৯

শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে নৌকা বাইচ অনুষ্ঠিত

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০১৯ ১১:২৪:১৮ | আপডেটঃ ১৬ নভেম্বর, ২০১৯ ০১:৪০:১৬  |  ৩৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন উপলক্ষে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা কমিটির আয়োজনে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর অর্থায়নে রাঙামাটিতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

নৌকা বাইচ প্রতিযোগিতায় ৪টি ভাগে প্রতিযোগিতা এর মধ্যে ছিল নৌকায় পুরুষ ও নারী, সাম্পান ও কায়েক প্রতিয়োগিতা। নৌকা বাইচ প্রতিযোগিতায় মোট পুরুষের ৮টি দলে ২১জন করেছিল আর মহিলাদের ৪টি দলে ১৫জন করে ছিল। কায়েক ও সাম্পানে ২জন করে প্রতিযোগী ছিল। ছেলেদের ২১জন গ্রুপে চ্যাম্পিয়ন হয় কিল্লামুড়া দল। সাম্পানে চ্যাম্পিয়ন হন জামাল উদ্দিন ও রিয়াদ। এছাড়া মহিলাদের নৌকাবাইচে চ্যাম্পিয়ন হয় কিল্লামুড়ার কালা দেবী ত্রিপুরা ও তার দল। মহিলা কায়াকে চ্যাপিম্পয়ন হন ঝর্না ত্রিপুরা ও হিরা।

নৌকায় প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারকারী দলকেক ৫০ হাজার, দ্বিতীয় স্থান অধিকারকারী দলকে ৩০ হাজার এবং তৃতীয় স্থান অধিকারী দলকে ২৫ হাজার টাকা করে দেয়া হয়।

রাঙামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি একেএম মামুনুর রশিদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান শাহীনুর রহমান। এসময় আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. শহীদ তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
 
 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions