শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাঙামাটি পুলিশের উদ্যেগে বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৭:৪৭:২০ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৫:৪৫:৫৮  |  ১২৩৫
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা-২০১৯ উপলক্ষে রাঙামাটি জেলা পুলিশ সুপারের উদ্যেগে এক আইন শৃঙ্খলা সভা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত হযেছে। এতে   রাঙামাটি জেলার দুর্গাপূজা কমিটির সদস্য ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আইন শৃঙ্খলা সভায পুলিশ সুপার আলমগীর কবির জানান, আসন্ন দুর্গাপূজা সনাতন ধর্মাবলম্বীরা যাতে আনন্দ উৎসবের মধ্যে দিয়ে পূজা উদযাপন করতে পারে সেজন্য রাঙামাটি জেলা পুলিশ প্রতিটি পূজা মন্ডপে সমান গুরুত্বসহকারে ব্যাপক নিরাপত্তা কার্যক্রম গ্রহন করেছে। প্রতিটি পূজামন্ডপে পোশাক পরিহত পুলিশ সদস্যদের পাশাপাশি টহলরত পুলিশ, গোয়েন্দা সংস্থা (ডিবি) ও সাদা পোশাকে কর্মরত জেলা বিশেষ শাখার একাধিক সদস্য নিরাপত্তার দায়িত্ব পালন করবে। এছাড়াও যানবাহন চলাচল নিবিঘ্ন রাখার জন্য সে সমস্ত জায়গায় ভীড় বেশি হয় সে সমস্ত জায়গায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

পুলিশ সুপার আলমগীর কবির এর সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ছুফি উল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল  মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর)  মাঈন উদ্দিন চৌধুরী, সহকারী পুুলিশ সুপার (বাঘাইছড়ি সার্কেল)  মোহাম্মদ আব্দুল আওয়াল চৌধুরী, সহকারী পুলিশ সুপার (এসএএফ)  রনজিত কুমার পালিত’সহ জেলা পুলিশের উর্ধ্বতন অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার দুর্গাপুজায় অনাকাক্ষিত ঘটনা রোধকল্পে মদ্যপানসহ সকল ধরনের উগ্রতা ও অশ্লীলতা প্রদর্শন করা থেকে বিরত থাকা, আযান ও নামায চলাকালীন সময়ে মাইকে গান বাজানো বন্ধ রাখা, মূল ফটক/রাস্তায় কোন দোকান পাট বসতে না দেওয়া, পূজা বিসর্জনের পূর্বে শোভাযাত্রাটি পুলিশ ও পূজা উদযাপন কমিটি কর্তৃক নির্ধারিত মূল সড়কে পরিচালনা করা, শোভাযাত্রা চলাকালীন সময়ে রং ছড়াছড়ি করার সময় যাতে সাধারন মানুষের ভোগান্তির  শিকার না হয় সেদিকে খেয়াল রাখার বিষয়ে প্রদত্ত দিক নির্দেশনা অনুসরণ করার জন্য উপস্থিত সবাইকে অনুরোধ জানান।
রাঙামাটিতে প্রতিবারের শান্তিও সম্প্রীতির মাধ্যমে এবারও ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে শারদীয় দুর্গাপূজা পালন হবে বলে আশা প্রকাশ করেন পুলিশ সুপার।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions