বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
সরকারের সাফল্যগাঁথা ও অগ্রযাত্রা নিয়ে

বান্দরবান তথ্য অফিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ০৬ মে, ২০১৮ ০৭:১০:১৪ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:২৯:১৬  |  ১৬৯৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সরকারের সাফল্য গাথাঁ ও উন্নয়ন,অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা বিষয়ে সাংবাদিক ও অংশীজনদের সাথে বান্দরবানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে তথ্য অধিদপ্তর ও জেলা প্রশাসনের আয়োজনে এবং বান্দরবান জেলা তথ্য অফিসের সহযোগিতায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন নিয়ে আলোচনা করেন এবং বলেন,সরকারের রুপকল্প ২০২১এবং মুক্তিযুদ্ধের চেতনার আলোকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত একটি প্রগতিশীল,গণতান্ত্রিক ও অসাম্প্রদায়িক ডিজিটাল  বাংলাদেশ গড়ার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। এসময় বক্তারা আরো বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা ,স্বাস্থ্য,বিদ্যুৎ,খাদ্য,বিনিয়োগ, সামাজিক নিরাপত্তা, নারীর উন্নয়ন ও ক্ষমতায়নসহ সকল ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে এবং আগামীতে একটি সুখী ,সমৃদ্ধশালী ,উন্নত সোনার বাংলা গড়তে প্রত্যোককে আরো দায়িত্বশীল হতে হবে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। এসময় পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,আঞ্চলিক তথ্য অফিস চট্টগ্রামের পরিচালক একে এম আজিজুল হক,উপ-পরিচালক আজিজুল হক নিউটন, বান্দরবান জেলা তথ্য অফিসের কর্মকর্তা মো:শরিফুল ইসলাম,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বান্দরবানের উপ-পরিচালক মো:আলতাফ হোসেন,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ সরকারি উর্ধতন কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উন্নয়ন খবর |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions