মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

কাপ্তাইয়ে নিঁখোজ পর্যটকের লাশ উদ্ধার

প্রকাশঃ ১৪ জুন, ২০১৯ ০৬:০০:৩২ | আপডেটঃ ১৬ মার্চ, ২০২৪ ১০:১৮:১০  |  ৯৬৮
সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ের শিলছড়িস্থ কর্ণফুলী নদী থেকে অবশেষে ১৬’ঘন্টা পর আজ শুক্রবার সকাল সাড়ে ৭’টায় সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র নেতা মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সহকারী (এপিএস) ওসমান গণীর ছোট ভাই এডভোকেট হামেদ হাসানের (৩০) মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার বিকেলে তার ভাগিনা আনোয়ারুল আরেফিন অনুর (১৯) মরদেহ উদ্ধার করে নৌ বাহিনীর ডুবুরী দল।

জানা যায়, বৃহস্পতিবার কাপ্তাইয়ের শিলছড়িতে ঘুরতে এসে কৌতুহল-বশত টিম্বার সংলগ্ন কর্ণফুলী নদীতে বিকেল সাড়ে ৩’টার সময় গোসল করতে নেমে তলিয়ে যায় চট্টগ্রামের চকবাজারের বাদুরতলার মো. কায়কো-বাদের ছেলে এডভোকেট হামেদ হাসান (৩০) ভাগিনা চট্টগ্রামের হালি শহরের খাঁন বাড়ির আরিফ খাঁনের ছেলে আনোয়ারুল আরেফিন অনু (১৯)।

স্থানীয়রা সাথে সাথে বিষয়টি প্রশাসনকে জানালে নৌবাহিনীর ডুবুরী দল উদ্ধার অভিযান চালিয়ে বিকেল সাড়ে ৪’টার সময় আনোয়ারুল আরেফিন অনুর মরদেহ উদ্ধার করলেও দিনরাত একনাগারে অভিযানেও সন্ধান মিলেনি হামেদ হাসানের। অবশেষে শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কর্ণফুলী নদীতে ভাসমান অবস্থায় ইদ্ধার করা হয়  এডভোকেট হামেদ হাসানের মরদেহ।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল ও কাপ্তাই থানা অফিসার ইনচার্জ সৈয়দ মো. নূর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকাল ৯টার সময় তার ভাই ওসমান গণীর কাছে হামেদের মরদেহটি তুলে দেওয়া হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions