রবিবার | ১৯ মে, ২০২৪

বাঘাইছড়ি হত্যাকান্ডের সাথে জড়িত থাকার সন্দেহে ২জনকে আটক করেছে যৌথবাহিনী

প্রকাশঃ ২৮ মার্চ, ২০১৯ ০৫:৩৪:০১ | আপডেটঃ ১৯ মে, ২০২৪ ০৫:১৭:৩৭  |  ৩০৪৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ি উপজলার নয় মাইল এলাকায় সংঘটিত বহুল আলোচিত হত্যাকান্ডের দুইজন সন্দেহভাজনকে আটক করেছে যৌথবাহিনী ।  আজ বৃস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে লংগদু সেনা জোনের দুইটি পৃথক অভিযান দল যৌথখামার এলাকায় অভিযান চালিয়ে ত্রিদিব চাকমা এবং বামে লংগদু এলাকা থেকে লারে চন্দ্রকে গ্রেফতার করে।
 
জানা যায়, গ্রেফতারকৃত সন্ত্রাসী ত্রিদিব চাকমা জেএসএস (মূল) দলের এবং লারেচন্দ্র ইউপিডিএফ (মূল) এর সক্রিয় সদস্য। গ্রেফতারকৃতদের মধ্যে লারেচন্দ্র উক্ত এলাকায় অবৈধ চাঁদা সংগ্রহের সাথেও জড়িত।

প্রসঙ্গত: গত ১৮ মার্চ ২০১৯ তারিখ বাঘাইছড়ি উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে যাওয়ার সময় নয় মাইল নামক এলাকায় দুটি চান্দের গাড়ীর উপর সন্ত্রাসীরা অতর্কিত ব্রাশ ফায়ার করলে করলে ৭ জন নিহত হন এবং ১৮ জন আহত হয়। এই হত্যাকান্ডের প্রেক্ষিতে নিরাপত্তা বাহিনী দৃষ্কৃতিকারীদের গ্রেফতারে সাড়াশি অভিযান শুরু করে এরই ধারাবাহিকতায় আজ দুইজন সন্ত্রাসীকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ এবং তাদের কাছ থেকে হত্যাকান্ড সম্পর্কে আরও তথ্য পাওয়ার প্রেক্ষিতে অন্যান্য সন্ত্রাসীদেরও গ্রেফতারে চলমান সাড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে  নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions