শনিবার | ১১ মে, ২০২৪

বাঘাইছড়িতে জেএসএস সমর্থিত ৩ প্রার্থীর ভোট বর্জন, ১০ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে

প্রকাশঃ ১৮ মার্চ, ২০১৯ ১২:৫৭:৩৬ | আপডেটঃ ১০ মে, ২০২৪ ০১:৪৫:০৪  |  ৪৩৬২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাঙামাটির ১০টি উপজেলায় নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সকাল থেকে রাঙামাটি জেলার ২০৩টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়। দীর্ঘ লাইন দেখা না গেলেও ভোটারা বিক্ষিপ্ত ভাবে কেন্দ্রে এসে ভোট দিয়েছেন। ভোট গ্রহণ শান্তিপূর্ণ ও নির্বিঘœ করতে রাঙামাটির প্রত্যেক ভোট কেন্দ্রে সেনাবাহিনী র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাঙামাটির ১০ টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৯জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন  প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।  সকাল ৮ টা থেকে বিরতীহীন ভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ দশ উপজেলায় মোট ভোটার রয়েছে ৪ লাখ ১৮ হাজার ২৪৮ এর মধ্যে (পুরুষ-২লাখ ২০হাজার ৩৯৫, মহিলা-১ লাখ ৯৭ হাজার ৮৩৫জন)।

উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ বাঘাইছড়ি ও নানিয়ারচর উপজেলা বাদে রাঙামাটির ৮টি উপজেলায় দলীয় প্রার্থী মনোনয়ন দিয়েছে। এর মধ্যে কাপ্তাই ও লংগদু উপজেলায় আওয়ামীলীগের দুই জন চেয়ারম্যান প্রার্থী ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় জয়লাভ করেছেন।

এদিকে রাঙামাটি সদরসহ ১০টি উপজেলায় অন্য বড় দলগুলো প্রার্থী না দিলেও স্বতন্ত্র প্রার্থীরা পাহাড়ের আঞ্চলিক দলের সর্মথন পেয়েছেন।

বাঘাইছড়িতে সকালে ভোট গ্রহণ শুরু হলে ভোট কেন্দ্রে যেতে  বাধা ও কেন্দ্র দখল করার  প্রতিবাদে ভোট বর্জন করেছে জেএসএস সন্তু লারমা সমর্থিত ৩ প্রার্থী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions