শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

কাপ্তাইয়ে ধষর্ণে ব্যর্থ হয়ে প্রাইভেট শিক্ষক হত্যা করল শিশু শিক্ষার্থীকে

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:৫৭:১৬ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৫:৪৪:৫১  |  ৩২৪৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাইয়ে ধর্ষণে ব্যর্থ হওয়ায় এক নিস্পাপ শিশুকে হত্যা করেছে, উমবাচিং মং মারমা (৪০) নামে এক নরপশু। শনিবার রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী এলাকায় এ জঘন্য ঘটনা ঘটে। রোববার ভোরে হত্যাকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উমবাচিং শিশুটির প্রাইভেট শিক্ষক। চন্দ্রঘোনা থানা পুলিশ ও স্থানীয়রা ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

পুলিশ জানায়, শনিবার ভোরে কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের পূর্ব-কোদালা উমবাচিং মারমার বাসায় প্রাইভেট পড়তে যায় চার শিশু। সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত প্রাইভেট পড়ানো শেষে অপর তিন শিশুকে ছুটি দিলেও তৃতীয় শ্রেণিতে পড়–য়া ওই শিশুকে থাকতে বলে উমবাচিং। পরে শিশুটিকে জোর করে ধর্ষণের চেষ্টা চালায়। কিন্তু শিশুটি চিৎকারজুড়ে চেছামেছি শুরু করে। এতে ব্যর্থ হওয়ায় গলায় পাটের সুতলী ও গামছা পেঁচিয়ে নিষ্পাপ শিশুটিকে হত্যা করে শিক্ষক নামে নরপিচাশ উমবাচিং মং মারমা ।

পুলিশ ও স্থানীয়রা আরও জানান, ঘটনার পর বিকালের দিকে শিশুকে খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা। তারা প্রাইভেট শিক্ষকের বাসায় গিয়ে শিশুটির খোঁজ নেন। তখন চার শিশুকে ছুটি দিয়েছে বলে জানায় উমবাচিং। কিন্তু তার অসংলগ্ন কথা-বার্তায় পরিবারের সদস্যদের মনে সন্দেহ দেখা দেয়। পরে রাতে শিশুটির নিখোঁজের বিষয়টি থানা পুলিশকে জানান তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফ উদ্দিন বলেন, রোববার ভোরে শিশুটির মৃতদেহ বস্তায় ভরে পানিতে ফেলে দেয়ার চেষ্টা করছিল। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকারী উমবাচিং মং মারমা থানা হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার পর আদালতে চালান দেয়া হবে তাকে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions