মঙ্গলবার | ২২ জানুয়ারী, ২০১৯

একজন মায়ের চিৎিসার্থে তরুন সমাজের অর্থ সংগ্রহ , সবাইকে পাশে দাঁড়ানোর আহবান

প্রকাশঃ ১১ জানুয়ারী, ২০১৯ ০২:২৭:২০ | আপডেটঃ ২১ জানুয়ারী, ২০১৯ ১২:২৪:২৮  |  ২৮৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। একজন মাকে বাঁচাতে ও আর দুটি সন্তানের মুখে হাসি ধরে রাখতে রাঙামাটির তরুণ সমাজ মানবতার ডাকে  এগিয়ে এসেছে।
রাঙামাটি শহর জুড়ে  একযোগে ৩নং ওয়ার্ড মাঝের বস্তি এলাকার বাসিন্দা ২ সন্তানের জননী দুটি কিডনী বিকল হয়ে যাওয়া অসুস্থ্য "জহি আহমেদ ঝুনু" এর চিকিৎসার জন্য তহবিল সংগ্রহ করেছে রাঙামাটির সেচ্ছাসেবী তরুণ সমাজ।

উদ্যোক্তারা জানিয়েছেন, শুক্রবার রাঙামাটি শহরে সকল এলাকা ছোট ছোট গ্রুপে  ভাগ করে সকল সেচ্ছাসবীর সমন্বয়ে গঠিত ২৬ স্বেচ্ছাসেবি গ্রুপ একযোগে তহবিল সংগ্রহের কাজ করেছে। ২৬টি গ্রুপ তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন এলাকায় কাজ করে, এর মধ্যে তবলছড়ি বাজার, বিজিবি ক্যাম্প এলাকা, স্বর্ণটিলা, মাঝের বস্তি, আসাম বস্তি, পুলিশ লাইন,পর্যটন এলাকা,পুরাতন হাসপাতাল এলাকা
এদিকে রিজার্ভ বাজারের প্রধান সড়ক ও কাঁচা বাজার, লঞ্চঘাট ও মহসিন কলোনী, ইসলামপুর, শরিয়তপুর, পুরানপাড়া, ১নং ২নং পাথরঘাটা, পুরাতন হাসপাতাল এলাকা ও দোয়েল চত্তর। বনরূপায় শান্তিনগর, ফরেস্ট কলোনীও পৌরসভা কার্যালয় এলাকা, লেকার্স রোড ও কাঁঠালতলী, চম্পক নগর, হ্যাপীর মোড় ও মাতৃমন্দির এলাকা, কালিন্দীপুর ও হাসাপাতাল এলাকা।

এ ছাড়া কলেজ গেইটের বাজার এলাকা, রাজবাড়ী এলাক, কেকে রায় সড়ক, দেবাশীষ নগর টিএন্ডটি এলাকা, টিটিসি রোড, ভেদভেদী-আমানতবাগ, রাঙ্গাপানি ও যুবউন্নয়ন অফিস এলাকায় কাজ করে। সহযোগীতা করায় রাঙামাটি বাসীকে ধন্যবাদ জানিয়েছে উদ্যোক্তারা।

কেউ সহায়তা করতে চাইলে নুর তালুকদার মুন্না ০১৮২০৩৪৬২৫৬, আহমেদ ইশতিয়াক আজাদ ০১৬১০১০১০১৪,শহিদুল ইসলাম রাসেল ০১৮৩০০৫৫৭৭০ এবং  মাসুদ রানা রুবেল ০১৮২৮৯৩৪৪৮৮ এর নম্বরে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions