শনিবার | ২৭ এপ্রিল, ২০২৪

নেতা কর্মীদের উপর হামলার অভিযোগ ছাত্রদলের, অস্বীকার ছাত্রলীগের

প্রকাশঃ ১৫ ডিসেম্বর, ২০১৮ ০১:৫১:১৮ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:১২:৩৫  |  ৯৯১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রদলের এক প্রেসবিজ্ঞপ্তিতে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার ১নং ওয়ার্ড ও ২নং ওয়ার্ডে ছাত্রদল  নেতা মো: জুবায়েদ পারভেজ ( ২৫)  মুক্তার আহম্মেদ (২৪) এর উপর আজ দুপুরে ১টায় অতর্কিত লাঠি,রড,হাতুড়ী নিয়ে হামলার অভিযোগ করেছে । তাদের দাবি স্থানীয় ছাত্রলীগের কতিপয় নেতা কর্মী এই হামলার সাথে জড়িত, তবে ছাত্রলীগ ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেছে।

এছাড়াও রাঙামাটি শহরে ধানেরশীষের পোষ্টার বিভিন্ন ওর্য়াডে ছাত্রদলের নেতা কর্মীরা লাগিয়েছে, সে সব পোষ্টার ও বিশেষকরে ২নং ওর্য়াড, ৪নং ওর্য়াড, ৬নং ওর্য়াড, ৭নং ওর্য়াডের লাগানো পোষ্টার রাতের আধারে কেটে দিচ্ছে ও ছিড়ে ফেলেছে ক্ষমতাসীনদল ।

নেতা কর্মীর উপর হামলা ও পোষ্টার কেটে দেওয়ায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির,  সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ  বিবৃতিতে বলেন, এই হামলা মামলা করে ও পোষ্টার ছিড়ে আসন্ন নির্বাচনে সরকারের পতন ঠেকানো যাবে না, জনগনই এসব অন্যায় অত্যাচার অবিচারের জবাব ধানের শীষে ব্যালট বিপ্লবের মাধ্যমে ৩০ তারিখ দিবে।

তবে ছাত্রদলের অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন বলেন, এই হামলার সাথে ছাত্রলীগের নেতা কর্মীরা জড়িত না, আমরা জানিও না, এটা  তাদের দলীয় অর্ন্তকোন্দলে হতে পারে। মুলত নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র করছে ছাত্রদল।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions