শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন বিএনপি প্রার্থী সাচিং প্রু জেরী

প্রকাশঃ ১১ ডিসেম্বর, ২০১৮ ০৬:১৬:০৯ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৬:৫২:০০  |  ৯১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, ২০দলীয় ঐক্যজোট ও ঐক্যফ্রন্ট এর মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাচিং প্রু জেরী'র সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে বান্দরবান সদরের সাচিং প্রু জেরীর বাসভবন প্রাঙ্গণে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

মত বিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য পদপ্রার্থী সাচিংপ্রু জেরী, বিএনপির জেলা সিনিয়র সহ সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গণি,মহিলা দলের নেত্রী উম্মে কুলসুমা লীনা, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সেক্রেটারী ফরিদুল আলম সুমনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও বিএনপি, ২০দলীয় ঐক্যজোট ও ঐক্যফ্রন্ট এর নেতৃবৃন্দরা।

এসময় বিএনপির মনোনীত প্রার্থী সাচিং প্রু জেরী বলেন,আগামীতে আমি যদি পার্বত্য জেলা বান্দরবানের ৩০০ নং আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয় তবে পার্বত্য এলাকার শিক্ষার প্রতি বিশেষ গুরুত্ব দিব , এছাড়া পার্বত্য এলাকার জন্য বরাদ্ধকৃত যে কোন অর্থের সুষম বন্টন ও সকল জনগোষ্ঠির উন্নয়ন তরান্বিত করবো।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions