বুধবার | ১৯ ডিসেম্বর, ২০১৮

বান্দরবানে ভ্রাম্যমান আদালতের অভিযান

প্রকাশঃ ১৯ নভেম্বর, ২০১৮ ১০:০৫:৩৪ | আপডেটঃ ১৯ ডিসেম্বর, ২০১৮ ০৩:৩৬:০১  |  ১৭১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ধুমপান ও তামাকজাত দ্রব্যের ব্যবহার নিয়ন্ত্রনে ভ্রাম্যমান আদালতের  অভিযান পরিচালিত হয়েছে। সোমবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রেদুয়ানুল হালিমের পরিচালনায় বান্দরবানের বালাঘাটা বাজারে এই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

এসময় ময়লা ও অপরিচ্ছন্ন পরিবেশে রান্না করায় অপরাধে ২০০৫ এর ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১১ এর উপধারা ১ মোতাবেক বালাঘাটা শাহ মজদিয়া সাতকানিয়া হোটেলকে ২ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। অভিযানে সময় আশে পাশের অন্যান্য হোটেলগুলোকেও সর্তক করে দেয়া হয়।

ভ্রাম্যমান আদালতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:রেদুয়ানুল হালিম,স্যানিটারি ইন্সেপেক্টর সুশীলা কর্মকার ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রেদুয়ানুল হালিম জানান, প্রতিনিয়তই সাধারন মানুষ বিভিন্ন খাবার হোটেল থেকে বিভিন্ন খাবার খেয়ে থাকে। কিন্তুু কিছু অসাধু ব্যবসায়ী অপরিচ্ছন্ন পরিবেশে রান্না করে এবং তা পরিবেশন করে। এই সব খাবার খেয়ে সাধারন জনগনকে নানা রোগের ভোগান্তিতে  ও পরতে হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো:রেদুয়ানুল হালিম এসময় হোটেল মালিকদের পরিস্কার পরিচ্ছন্ন পরিবেশে খাবার রান্না করার আহ্বান জানান এবং স্বাস্থ্য সম্মত খাবার রান্না ও পরিবেশন করার অনুরোধ জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions