শনিবার | ০৪ মে, ২০২৪

বান্দরবানে কেএনএফ এর ৫২ সদস্যকে কারাগারে প্রেরণ

প্রকাশঃ ০৯ এপ্রিল, ২০২৪ ০৯:০৯:০৬ | আপডেটঃ ০৩ মে, ২০২৪ ১১:৫৫:৩৩  |  ২৫১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে কেএনএফ এর ৫২ সদস্যকে কারাগারে পাঠানো হয়েছে। ৯ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে বান্দরবান জেলার রুমা ও থানচি থানায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে কেএনএফ এর ৫২সদস্যকে পুলিশের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বান্দরবান সদর থানা থেকে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত আসামীদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবান সদর কোট পুলিশ পরিদর্শক একে ফজলুল হক ৫২জনকে কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন। সদর কোট পুলিশ পরিদর্শক আরো জানান, এর আগে গতকাল ৮এপ্রিল (সোমবার) কেএনএফ এর এই ঘটনায় আরো ২জনকে আদালতে তোলার পর কারাগারে পাঠানো হয়েছিল।

এদিকে  বান্দরবানের রুমা ও থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকের তিন শাখায় সশস্ত্র হামলা, অস্ত্র ও টাকা লুটের ঘটনার পর বান্দরবানের দুর্গম পাহাড়ে সন্ত্রাসীদের ধরতে অভিযান চালাচ্ছে যৌথ বাহিনীর সদস্যরা। অভিযানে পুলিশ,র‌্যাব,বিজিবি, আমর্ড পুলিশের পাশাপাশি সেনাবাহিনীর সদস্যরা একসাথে অপারেশন কার্যক্রম চালাচ্ছে।

জেলার রুমা,রোয়াংছড়ি ও থানচি উপজেলার দুর্গম পাহাড়ে এই অভিযান চলছে। অভিযানে ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে ৪টি সাজোয়া যান এপিসি, এছাড়া আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সংখ্যা আরো বাড়ানো হয়েছে।

এদিকে হঠাৎ করে সশস্ত্র সন্ত্রাসীর তৎপরতা বেড়ে যাওয়ায় জেলাজুড়ে থমথমে অবস্থা বিরাজ করছে, সাধারণ জনগণ এখনো আতঙ্ক উৎকণ্ঠের মধ্যে দিন কাটাচ্ছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions