শুক্রবার | ২৬ এপ্রিল, ২০২৪

বাঘাইছড়িতে বিএনপির নেতা কর্মীদের সাথে দীপেন দেওয়ানের মতবিনিময়

প্রকাশঃ ০৮ সেপ্টেম্বর, ২০১৮ ০৮:০৯:৫০ | আপডেটঃ ২৬ এপ্রিল, ২০২৪ ০৬:৪৫:০৫  |  ১০৮৪
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। রাঙামাটির  বাঘাইছড়ি উপজেলায় বিভিন্ন এলাকায় তৃণমুলের নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেছেন  বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট দীপেন দেওয়ান।
নেতাকর্মীদের সাথে স্বাক্ষাৎ করতে শনিবার সকালে রাঙামাটি থেকে নৌ পথে বাঘাইছড়িতে যান দীপেন দেওয়ান। যাওয়ার পথে আমতলি ইউনিয়নের মাহিল্যা বাজারে বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
পরে সেখান থেকে  লাল্যাঘোনা, বটতলী, রুপকারী মুসলিম ব্লক, কলেজ পাড়া, হাজী পাড়া, মাদ্রাসা পাড়া, কাচালং বাজার, দুরছড়ি বাজারে বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।
এ সময় দীপেন দেওয়ান নেতাকর্মীদের শান্তিপূর্ণ উপায়ে দলীয় কর্মসূচি বাস্তবায়নের আহবান জানান। তিনি বলেন, বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফাঁসাতে নানান ষড়যন্ত্র করে যাচ্ছে সরকার। কৌশলী হয়ে এ ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

দীপেন আরো বলেন, বিএনপি আগামী নির্বাচনে যাবে কি যাবে না তা এখনও নিশ্চিত নয়। তবে দল নির্বাচনে যাওয়ার আগে কারাবন্দি বেগম জিয়ার মুক্তিকে প্রাধান্য দিচ্ছে। দল যদি নির্বাচনে যায় সে ক্ষেত্রে সবাইকে এক যোগে কাজ করে বিএনপি প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।
দীপেন দেওয়ানের সাথে জেলা বিএনপির সহ সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো,  রফিক উদ্দিন, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মো.জসিম, জেলা শ্রমিক দলের সভাপতি মমতাজ উদ্দিন, সদর বিএনপির সাধারণ সম্পাদক রনেল চাকমা,  বিএনপি নেতা আকবর সফর সঙ্গী ছিলেন।

এসময় দীপেন দেওয়ান বলেন, এই সরকারের হাতে জনগণের জানমাল নিরাপদ নয়, তারা একদলীয় নির্বাচন করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে জেল খানায় বন্দী রেখেছে। আগামী নির্বাচন খালেদা জিয়াকে নিয়ে হবে এমন দাবি করে বিএনপির এই নেতা আগামী নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয় করতে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।
দীপেনের বাঘাইছড়ি সফরকালে উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের দীপেনকে এড়িয়ে যেতে দেখা গেছে। এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি ওমর আলী বলেন, কেন্দ্রীয় বিএনপির কোন সদস্য বাঘাইছড়ি ভ্রমন করলে জেলা বিএনপির নির্দেশনা লাগবে। তারপর তারা কাজ করবেন। তার আগে নয়।
দীপেন দেওয়ান আসবেন তার সাথে দেখা করা বা তার সাথে থাকা নিয়ে জেলা বিএনপির পক্ষ থেকে কোন কিছু বলা হয়নি। তবে দীপেন দেওয়ান বাঘাইছড়ি আসবেন তিনি আমাকে মোবাইলে ব্যাক্তিগতভাবে জানিয়েছেন। কিন্তু জেলা থেকে তার পক্ষে কাজ করতে বলা হয়নি। 
দীপেন দেওয়ান দলের মনোনয়ন পেলে তার পক্ষে কাজ করব। দল থেকে মনোনয়নের ব্যাপারে দীপেন দেওয়ানের ৭০ ভাগ সম্ভাবনা আছে বলেন ওমর আলী।



রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions